সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:২৩ অপরাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব
cloudservicebd.com

বড়লেখায় কালভার্ট ভেঙ্গে যান চলাচল বন্ধ

Screenshot 20210921 050027 Facebook - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধি::

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের পানিসাওয়া এলাকায় এলজিইডি রাস্তার একটি কালভার্ট ভেঙ্গে যান বাহন চলাচল বন্ধ রয়েছ। গত বৃহস্পতিবার রাতে বালুভর্তি একটি ট্রাক অতিক্রম কালে কালভার্টটি ভেঙ্গে যায়। এতে গত ৫ দিন ধরে দাসেরবাজার, তালিমপুর ও বর্ণি ইউনিয়নের প্রায় ৩০ হাজার জনসাধারণ মারাত্মক দুর্ভোগ পোয়াচ্ছেন। এলাকারবাসীর দাবী দ্রুত কালভার্টটি মেরামতের কাজ শুরু করা হয়।

সর জমিনে গিয়ে দেখা গেছে, দাসেরবাজার ইউনিয়নের পানিসাওয়া এলাকার বীর প্রতীক মুক্তিযোদ্ধা সফিক উদ্দিন সড়কের একটি কালর্ভাট ভেঙ্গে বিরাট গর্তের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা বলছেন এ সড়ক দিয়ে প্রতিদিন প্রায় ৩০ হাজার মানুষ যাতায়াত করেন। অনেক আগেই কালভার্টটি মেয়াদোত্তীর্ণ হয়েছে। কিন্তু নতুন কালভার্ট নির্মাণের উদ্যোগ নেয়নি এলজিইডি।

উপজেলা প্রকৌশলী সামছুল হক ভুইয়া জানান, কালভার্ট ভেঙ্গে যাওয়ার খবর তিনি সোমবার দুপুরে জেনেছেন। আপাতত চলাচলের জন্য তা জরুরী ভিত্তিতে মেরামতের উদ্যোগ নিচ্ছেন। পরবর্তীতে এডিপি প্রকল্পের আওতায় নতুন কালভার্ট নির্মাণের ব্যবস্থা নিবেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD