বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১১:১৬ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

শাহবাজপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সভাপতি হলেন রফিকুল ইসলাম

Screenshot 20210904 103046 Gallery 1 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন::

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহবাজপুর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সুন্দর।

তিনি বড়লেখা উপজেলার পৌরসভাস্থ ৭নং ওয়ার্ডের পাখিওয়ালা গ্রামের সন্তান ও বড়লেখা উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক।

শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১২ ঘটিকায় নব-নির্বাচিত পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলাম সুন্দর’কে শাহবাজপুর স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।IMG 20210919 WA0002 - BD Sylhet Newsএসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ আব্দুল বাছিত, সহকারী প্রধান শিক্ষক আক্তারুজ্জামান সাদেক, প্রভাষক মোস্তাফিজুর রহমান, বেনু ভুষন, সিনিয়র সহকারী শিক্ষক জামাল আহমেদ চৌধুরী, নুরুল ইসলাম, ফারুক আহমদ,হেলাল উদ্দিন, আতিকুল ইসলাম, আব্দুল মতিন, বিভু ভুষন ভট্রাচার্য্য, সহকারী শিক্ষক জিল্লুর রহমান, অভিমূন্য দাস, মোস্তাক আহমদ, জুনেদ আহমদ ও রাসেল আহমদ প্রমুখ।

এদিকে রফিকুল ইসলাম সুন্দর সভাপতি নির্বাচিত হওয়ায় সুধী-শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক সহকর্মীবৃন্দ সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বলে জানা যায়।

নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম সুন্দর বলেন, আমি আমার ওপর অর্পিত দায়িত্ব সততা, একনিষ্ঠতা ও সুনামের সহিত পালন করবো, ইনশাআল্লাহ। আমার চেষ্টা-সাধনা আর ধ্যান-খেয়ালই থাকবে যে, কী করে স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান ও শিক্ষকদের পড়াশোনা করানোর মান সবচেয়ে সম্মানিত ও ভালো পর্যায় নিয়ে যাওয়া যায়। সেই চেষ্টাটি আমি আমার দায়িত্ব পালনকালীন সময়ে তা করে যাবো।

সেজন্য তিনি স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ, এলাকাবাসী ও ছাত্র ছাত্রী এবং অভিভাবকদের সহযোগিতা কামনা করেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD