বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

সিলেট নগরীর ভাঙ্গাচুরা সড়ক অবিলম্বে মেরামতের দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন

DSC 1030 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সিলেট মহানগরীর ভাঙ্গাচুরা সড়ক অবিলম্বে মেরামতের দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন। গতকাল রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে জাগো সিলেট আন্দোলনের মেন্দিবাগস্থ কার্যালয়ে আয়োজিত সভায় বক্তারা এ দাবী জানান। সভায় বক্তারা বলেন, সরকার পর্যাপ্ত বরাদ্দ দিলেও নগরীর প্রায় প্রতিটি রাস্তা খানাখন্দকে পরিপূর্ণ। নগরীকে অপরূপভাবে সৌন্দর্য বর্ধনে আমরা নাখোশ নই কিন্তু শহরের একটি সড়ক ও নেই যেখানে খানাখন্দক নেই। তাই অবিলম্বে নগরীর সকল রাস্তা সংস্কার করে যান চলাচল সহ মানুষের জানমালের নিরাপত্তা বিধানে কর্তৃপক্ষ সচেষ্ট হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। জাগো সিলেট আন্দোলনের প্রতিষ্ঠাতা সভাপতি আলাউদ্দিন আলো’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নান্টু চন্দের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বেলাল আহমদ, সমস মিয়া, সম্রাজ মিয়া, লায়লা বেগম, মিনা বেগম, রাখিমনি, রুকন উদ্দিন, আলাই মিয়া, মামুন আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দেশব্যাপী ডেঙ্গু রোগের প্রাদূর্ভাব পরিলক্ষিত হলেও সিলেটে মশক নিধনের কোনো ব্যবস্থা নিতে দেখা যায় নি। অবিলম্বে মশক নিধনে কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য সিটি মেয়রের প্রতি আহ্বান জানানো হয়। সভায় বক্তারা সিলেট বিভাগের সকল জেলায় রেল লাইন পূণনির্মাণের দাবী জানিয়ে বলেন দীর্ঘদিন থেকে সিলেট অঞ্চলের বিভিন্ন এলাকায় রেল লাইন থাকা সত্ত্বেও পূনঃমেরামতের অভাবে ঘনঘন দূর্ঘটনা ঘটছে। এতে করে জানমালের ক্ষতিসাধন হচ্ছে। সাধারণ মানুষের ভোগান্তি নিরসনে অবিলম্বে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান। সভায় বক্তারা মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পাওয়ার লক্ষ্যে সিলেট সিটি কর্পোরেশন কর্তৃক গৃহিত বিভিন্ন সচেতনতা মূলক কর্মকান্ড মুখ থুবড়ে পড়ায় সভায় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনার জন্য সিটি মেয়রের প্রতি জোর দাবী জানান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD