বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

গোলাপগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক ২ আসামি গ্রেফতার

Screenshot 20210918 002628 Facebook - BD Sylhet News

নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের গোলাপগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলার পলাতক ২ আসামি কে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় ও গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ জাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তাদের কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, গোলাপগঞ্জ উপজেলা দক্ষিণ ঘোষগাও এলাকার মৃত মধু মিয়ার ছেলে মোঃ ছয়ফুল আলম ছফুর (৪৫) ও মৃত মধু মিয়ার স্ত্রী মোছা: নেওয়া বেগম (৫৮)।

জানা যায়,গ্রেপ্তারকৃত আসামীরা গোলাপগঞ্জ মডেল থানা একটি নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার এজাহারনামীয় পলাতক আসামি।মামলা নং -১৯

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান বলেন,গোলাপগঞ্জে নারী ও শিশু নির্যাতন আইন মামলার পলাতক ২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের কে বিজ্ঞ আদালতে পাঠানোর কাজ চলছে। তিনি আরও জানান পরোয়ানাভুক্ত সকল আসামিকে গ্রেপ্তারে অভিযান সিলেট জেলা পুলিশের চলমান অব্যাহত থাকবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD