বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

শিরোনাম ::
শূন্য বয়স থেকেই এনআইডি দেবে সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাহমুদউল্লাহর ইমামতিতে ক্রিকেটারদের নামাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিলেটে কলেজছাত্র খুন : প্রধান আসামী সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার সিলেটে জ্বালানি তেলের সংকটনিরসনে ৭ দিনের আল্টিমেটাম ‘দেশের সম্প্রীতি বিনষ্টের পরিকল্পনা হয়েছে লন্ডন থেকে’ মিয়ানমারে জান্তাবিরোধী লড়াইয়ে ৫০ সেনা নিহত মণ্ডপ-মন্দিরে হামলায় খুব পরিচিত নাম এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেট বিভাগের ৭৭ ইউপিতে নৌকার প্রার্থী ঘোষণা শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও, প্রধান শিক্ষক গ্রেফতার সামাজিক মাধ্যম থেকে সব উসকানিমূলক পোস্ট সরাতে হাইকোর্টে রিট কেমন হবে হাশরের ময়দান ওজন কমাতে কখন খাবেন তুলসী পাতা? ফেসবুকে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সরকার সম্ভাব্য সব কিছু করবে : ধর্ম প্রতিমন্ত্রী
cloudservicebd.com

একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু

Screenshot 20210917 210601 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

স্টিলের খুঁটি থেকে বিদ্যুতায়িত হওয়া একজনের চিৎকার শুনে তাকে বাঁচাতে গিয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে বলে স্থানীয় লোকজন জানিয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে শীলমুদ গ্রামের ছকিদার বাড়ির পাশের ক্ষেতে এই দুর্ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যাওয়া ব্যক্তিরা হচ্ছেন একই বাড়ির মো. আব্দুর রহিম, মো. সুমন, মো. ইউছুফ ও জুয়েল।

স্থানীয়দের বরাত দিয়ে বজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরন উর রশিদ জানান, সন্ধ্যায় বাড়ির পাশে নিজের ক্ষেতে সবজি তোলার কাজ করছিলেন আব্দুর রহিম (৩৪)। ক্ষেতে পানি ছিল। সবজি তোলার সময় ক্ষেতের মাঝখানে থাকা পল্লী বিদ্যুতের স্টিলের একটি খুঁটির সঙ্গে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি চিৎকার করেন। এসময় পাশে থাকা একই বাড়ির সুমন, ইউছুফ ও জুয়েল তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে পানিতে থাকা বিদ্যুতে স্পৃষ্ট হয়ে তারাও মারা যান।

স্থানীয় লোকজন বিষয়টি বিদ্যুৎ অফিসে জানানোর পর তারা সংযোগ বন্ধ করে দেয়।পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। সূএ- ঢাকাটাইমস

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD