বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
শূন্য বয়স থেকেই এনআইডি দেবে সরকার সিলেট মেট্রোপলিটন পুলিশের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মাহমুদউল্লাহর ইমামতিতে ক্রিকেটারদের নামাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিলেটে কলেজছাত্র খুন : প্রধান আসামী সাদি কুষ্টিয়া থেকে গ্রেফতার সিলেটে জ্বালানি তেলের সংকটনিরসনে ৭ দিনের আল্টিমেটাম ‘দেশের সম্প্রীতি বিনষ্টের পরিকল্পনা হয়েছে লন্ডন থেকে’ মিয়ানমারে জান্তাবিরোধী লড়াইয়ে ৫০ সেনা নিহত মণ্ডপ-মন্দিরে হামলায় খুব পরিচিত নাম এসেছে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেট বিভাগের ৭৭ ইউপিতে নৌকার প্রার্থী ঘোষণা শিক্ষিকাকে ধর্ষণ করে ভিডিও, প্রধান শিক্ষক গ্রেফতার সামাজিক মাধ্যম থেকে সব উসকানিমূলক পোস্ট সরাতে হাইকোর্টে রিট কেমন হবে হাশরের ময়দান ওজন কমাতে কখন খাবেন তুলসী পাতা? ফেসবুকে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক আটক সম্প্রীতির পরিবেশ নিশ্চিত করতে সরকার সম্ভাব্য সব কিছু করবে : ধর্ম প্রতিমন্ত্রী
cloudservicebd.com

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক দিপনকে হুমকি, থানায় জিডি

Screenshot 20210916 223406 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সংবাদ প্রকাশের জের ধরে হুমকীর শিকার হলেন সাংবাদিক দেবব্রত রায় দিপন। বুধবার সিলেট থেকে প্রকাশিত অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজ টোয়েন্টিফোর এনওয়াইয়ে প্রকাশিত সংবাদের পর তিনি এই হুমকীর শিকার হন। এ ঘটনায় নিজেকে নিরাপত্তাহীন দাবি করে সিলেট কোতয়ালী থানায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) তিনি একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং ১৬২১। হুমকীদাতার নাম মিসবাউল ইসলাম। তিনি নগরীর জল্লারপাড় রোডস্থ ফরিদ প্লাজার এইচএম কর্পোরেশেনের আইন উপদেষ্টা বলে নিজের পরিচয় ব্যক্ত করেন।

জিডিতে সাংবাদিক দেবব্রত রায় দিপন উল্লেখ করেন হুমকীদাতার নাম মিসবাউল ইসলাম কয়েছ। তিনি এয়ারপোর্ট বড়শালা এলাকার এইচএম ভবনের বাসিন্দা। এর আগে মিসবাউল ইসলামের বিরুদ্ধে তথ্য প্রমাণ সাপেক্ষ বিগত দিনে একাধিক সংবাদ উল্লেখিত পোর্টালসহ জাতীয় ও স্থানীয় প্রিন্ট মাধ্যমে প্রকাশিত হয়েছে।

সর্বশেষ বাংলানিউজ এনওয়াইয়ে বুধবার (১৫ সেপ্টেম্বর) এডভোকেট মিসবাউল ইসলামের মিথ্যাচার বিষয়ে আরো একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদ তৈরী করার সময় মন্তব্য জানার জন্য মিসবাউল ইসলামের সাথে ওই দিনে বিকেলে দিপনের কথা হয়। পরবর্তীতে একই দিনরাত ৯ টা ৩৫মিনিটে মিসবাউল ইসলাম মোবাইল নং ০১৭১১-৪৪১২২৩ নাম্বার থেকে দিপনের অফিসের ০১৭৬০৫৪৩৫১০নাম্বার মোবাইলে ফোন দেন । এ সময় তিনি ফোনে অশালীন ভাষায় দিপনের সাথে কথা বলেন। একই সাথে তিনি সাংবাদিক দিপনকে দেখে নেওয়ারও হুমকী প্রদান করেন। কতোপকথনের বিষয়টি মোবাইল ফোনে রেকর্ড রাখা আছে।

মিসবাউল ইসলামের হুমকী প্রদানের পর থেকে তিনি নিজেকে নিরাপত্তাহীন মনে করে বৃহস্পতিবার সিলেট কোতয়ালী থানায় একটি জিডি দায়ের করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD