বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

বড় মেয়েকে সঙ্গে নিয়ে ন্যানসির মালাবদল

Screenshot 20210916 213203 Facebook - BD Sylhet News

বিনোদন ডেস্কঃ 

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বিচ্ছেদের পরই ঘোষণা করেছিলেন নতুন জীবনে পদার্পণের। বলেছিলেন, আগে বিয়ে করলেও সেগুলোতে বউ সাজা হয়নি তার। হয়নি তেমন কোনো আয়োজনও। তাই এবারের বিয়েতে বউ সাজবেন তিনি। ধুমধামের সঙ্গে করবেন বিয়ে। এরপর গেল আগস্টের শেষ সপ্তাহে গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়িকা।

বিয়ের অনুষ্ঠান, গায়েহলুদ- দুই জায়গায়ই ন্যানসিকে দেখা যায় রাজকীয় সাজে। জমকালো আয়োজনে এই বিয়েতে ন্যানসির মেয়ে রোদেলাকে বেশ সাবলীল, আনন্দচিত্তে দেখা যায়। গায়েহলুদের অনুষ্ঠানেও রোদেলা মায়ের বিয়েতে উপস্থিত থেকে পুষ্প বর্ষণ করে। বিয়ের অনুষ্ঠানেও মা ন্যানসির মাথার ওপর ওড়না ধরে রাখে।

ন্যানসি বরাবরই জানিয়েছেন, তাঁর মেয়ে রোদেলা বন্ধুর মতো। বিবাহ আয়োজনে স্বতঃস্ফূর্ত রোদেলাকে দেখে তা-ই মনে হয়েছে আগতদের।

পারিবারিকভাবে তাদের আকদ সম্পন্ন হয় সেই সময়। কিন্তু অভিনেত্রী জানিয়েছিলেন, এবার আর লুকোচুরি নয়, জাঁকজমকপূর্ণভাবে বিয়ে করবেন তিনি। এরই মধ্যে ন্যানসি ও মেহেদীর গায়েহলুদের ছবি প্রকাশ হয়েছে। ছবিতে বর-কনেকে হলুদের সাজে দেখা যায়। ন্যানসি পরেছেন হলুদ লেহেঙ্গা। গলায় মোটা হার, কপালে বড় টিকলি আর হাতভর্তি চুড়ি। অন্যদিকে মেহেদীর পরনে ছিল হলুদ পাঞ্জাবি ও কটি। ছবিতে দুজনকেই হাস্যোজ্জ্বল দেখায়।

ন্যানসি বলেন, ঘরোয়াভাবেই পরিবারের সদস্যদের নিয়ে হয়েছে আমাদের গায়েহলুদ। বাসার ছাদে অনেক গাছপালার মধ্যে ডেকোরেশন করা হয়েছিল। এ ছাড়া আমার হলুদ এবং পিঠা-পানি যা ছিল, সেগুলোর কিছুই বাইরে থেকে আনা হয়নি। আমার শাশুড়ির যথেষ্ট বয়স হয়েছে। তা ছাড়া বড় ছেলের বিয়ে বলে কথা! এ জন্য নিজের আনন্দের জায়গা থেকেই মেহেদি বাটাসহ বেশ কিছু কাজ তিনি নিজে করেছেন।’

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয়। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এর পর থেকেই দুজনের মধ্যে সখ্য গড়ে ওঠে।

এটি ন্যানসির তৃতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে ভালোবেসে তিনি বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী। জায়েদ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা এবং ব্যবসায়ী। ন্যানসির বর্তমান স্বামী মহসীন মেহেদী অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার এবং একজন গীতিকবি।

সূত্র : কালের কণ্ঠ

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD