বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

সাংবাদিক সাকির উপর হামলার প্রধান আসামির জামিন নামঞ্জুর

Screenshot 20210916 204055 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

বেসরকারি টেলিভিশন চ্যানেল আই ও রেডিও টুডের সিলেট প্রতনিধি দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকী ও তার স্ত্রী সুবর্ণা হামিদের ওপর সন্ত্রাসী হামলার মামলার প্রধান আসামি শেখ শাহনুর ওরফে হক্কাইয়ের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুর রহমানের আদালতে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক শুনানী শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। দীর্ঘদিন সাড়ে আট মাস ধরে মামলার প্রধান আসামি শেখ শাহনুর ওরফে হক্কাই পলাতক ছিলো।

মামলায় বাদী পক্ষের হয়ে শুনানী করেন সিনিয়র অ্যাডভোকেট মো. তাজ উদ্দিন, তাকে সহযোগিতা করেন অ্যাডভোকেট সুমেল আহমদ, অ্যাডভোকেট দিলরুবা বেগম কাকলী ও অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম।

আসামীপক্ষে শুনানীতে অংশ নেন সিনিয়র অ্যাডভোকেট রেজাউল করিম চৌধুরী, সাবেক পিপি অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা বারের সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ, অ্যাডভোকেট আব্দুল হাই, অ্যাডভোকেট সাইফুল ইসলাম।

গত ২৭ ডিসেম্বর বিকেলে নগরের ৫নং ওয়ার্ডে অন্তর্গত গোইপাড়াস্থ মল্লিকা আবাসিক এলাকায় সাংবাদিক সাদিকুর রহমান সাকী ও তার স্ত্রী সাংবাদিক সুবর্ণা হামিদের ওপর হামলা করে অভিযুক্তরা। এ ঘটনার পর ১৭ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে এসএমপির এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করলে পরই প্রধান অভিযুক্ত শেখ কামাল ওরফে তীর কামাল ও আব্দুর রহমান ওরফে টেংকু, শেখ সোলেমান ও মাসুমকে আটক করে পুলিশ।

এদিকে, এই মামলার তদন্তকারী কর্মকর্তা এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজ হামলার ঘটনায় দায়ের করা মামলায় দীর্ঘ তদন্ত শেষে আদালতে ইতোমধ্যে ১৭ জনকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD