সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:০৯ অপরাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব
cloudservicebd.com

সেই নিউজ দেখেই রাকিবকে বলি ‘চলো বিয়ে করি’: মাহি

Screenshot 20210916 105727 Facebook - BD Sylhet News

বিনোদন ডেস্ক ::

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের পর একাই জীবন চালিয়ে নিচ্ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তবে এরইমধ্যে সিনেমাপাড়াসহ সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ওঠে, গাজীপুরের এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন মাহি। এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমেও খবর প্রকাশিত হয়।

যদিও এমন গুঞ্জনকে কখনো গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন মাহি, কখনো বা নিশ্চুপ থেকেছেন।

এবার সেই গুজবকে সত্যতে রূপ দিলেন এ নায়িকা। গত ১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে গাজীপুরের সেই ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মাহি।

মাহি জানালেন, গুজবের কারণেই রাকিবকে বিয়ে করেছেন তিনি। তাদের নিয়ে সংবাদগুলো দেখে দেখেই বিয়ের সিদ্ধান্ত নেন মাহি।

এদিকে নতুন জীবন নিয়ে মাহিকে শুভেচ্ছা জানালেও তার সাবেক স্বামী মাহমুদ পারভেজ অপু বলেছেন, মাহির বর্তমান স্বামী রাকিব সরকারকে আগে থেকেই চিনতেন তিনি। মাহি নিজেই রাকিবকে তার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। বলেছিলেন, তারা ভালো বন্ধু। তার এক ছেলে ও এক মেয়ে আছে। রাকিব তাদের সঙ্গে নানা সময় বিভিন্ন জায়গায় ঘুরতেও গেছেন।

অপুর এমন বক্তব্যের প্রেক্ষিতে মাহি জানালেন, রাকিবের সঙ্গে তার কোনো প্রেম ছিল না। রাকিব তার ভালো বন্ধু ছিলেন।

মঙ্গলবার গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মাহি বলেন, ‘ওর (রাকিব) সঙ্গে তো আমার প্রেম ছিল না। বন্ধু হিসেবে একটু ঘুরতাম। এই নিয়ে এত নিউজ হয়েছে, চারদিকে এত গুজব ছড়াচ্ছিল, সেই নিউজ দেখেই কথা বলতে বলতে আমরা সিদ্ধান্ত নিই। রাকিবকে বলি চলো, বিয়ে করি। আমিও একা ছিলাম, সে–ও একা ছিল। আমাদের মধ্যে অনেক মতের মিল ছিল। তখন ওর তরফ থেকেও বিয়েতে রাজি হয়।’

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD