মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২২ অপরাহ্ন

শিরোনাম ::
কোম্পানীগঞ্জে লিগ্যাল এইড এর অংশীজন সভা অনুষ্ঠিত অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা
cloudservicebd.com

কানাইঘাটে এক নারীকে যৌন হেনস্তা করে ভিডিও ধারণকারী সঙ্গে জড়িত ২ আসামী গ্রেফতার

WhatsApp Image 2021 09 15 at 12.54.01 PM 2 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সিলেটের কানাইঘাটে এক নারীকে যৌন হেনস্তা করে ভিডিও ধারণকারী সঙ্গে জড়িত ২ আসামী কে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হরিপুর এলাকা থেকে  কানাইঘাট থানার আগতালুক গ্রামের বরকতউল্লার ছেলে আব্দুল্লাহ (৩৮) ও একই গ্রামের রফিক আহমদের ছেলে সায়েদ উল্লাহ (৩৫) কে গ্রেফতার করে কানাইঘাট থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গত (২৩ আগস্ট) এক নারীকে যৌন হেনস্তার ধারনকৃত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হলে বিষয়টি সিলেট জেলা পুলিশের নজরে আসে। সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় কানাইঘাট থানার অফিসার ইনচার্জ নেতৃত্বে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য কানাইঘাট থানার সেকেন্ড অফিসার এসআই রনজিত দাস ও মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মো: সাইদুল ইসলামের সমন্বয়ে গঠিত স্পেশাল টিম নিয়ে অভিযান পরিচালনা করেন।

এ ঘটনায় গত (১৩ সেপ্টেম্বর) কানাইঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো: লুৎফর রহমান বলেন, আসামী যেই হোক না কেন তাকে দ্রুততম সময়ে আইনের আওতায় আনতে সিলেট জেলা পুলিশ বদ্ধপরিকর।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD