মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

বিয়ের পর স্বামীকে নিয়ে কোথায় গেলেন মাহি?

FB IMG 1631604014633 - BD Sylhet News

বিনোদন ডেস্ক ::

প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্সের প্রায় চার মাস পর দ্বিতীয় বিয়ে করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রোববার দিনগত ১২টার পর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে জীবনসঙ্গী করেন তিনি।

বিয়ের পরই স্বামীকে নিয়ে রাজশাহী গেছেন মাহি। নায়িকা বলেন, পরিবার, আত্মীয়স্বজন—সবাইকে সময় দিতেই এসেছি। আমাদের বিয়ে হয়েছে ঢাকায়। সোমবার ভোরে রাজশাহীতে এসেছি।

মাহি বললেন, ‘৮ থেকে ৯ বছর আগে আমার এক স্কুল ফ্রেন্ডের হাজবেন্ডের মাধ্যমে একটি ঘরোয়া অনুষ্ঠানে কামরুজ্জামান সরকারের সঙ্গে পরিচয় হয়।

রাকিবের সঙ্গে পরিচয় কীভাবে হলো- সে বিষয়ে মাহি বলেন, ৮ থেকে ৯ বছর আগে আমার এক স্কুল ফ্রেন্ডের হাজবেন্ডের মাধ্যমে একটি ঘরোয়া অনুষ্ঠানে পরিচয়। পরিচয়ের পর থেকেই আমরা বন্ধু। ব্যস্ততার কারণে সেভাবে কথা হতো না। বন্ধুদের বিয়ে, হঠাৎ বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি করতে গিয়ে দেখা হতো। কথা হতো। এভাবেই চলছিল। কিন্তু খুব একটা দেখা হতো না।

‘রিসেন্টলি একটি গেট টুগেদারের সময় আমাদের আবার দেখা হয়। তখন থেকেই কিছুটা নিয়মিত কথা বলা হতো।’

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে নায়িকা জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিয়েবিচ্ছেদ করছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD