শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড় জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী  যে নামাজে সব গুনাহ মাফ হয়ে যায়
cloudservicebd.com

গোলাপগঞ্জে ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

IMG 20210914 WA0000 - BD Sylhet News

নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের গোলাপগঞ্জে ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় ও গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল হক চৌধুরী এবং গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী এর তত্ত্বাবধানে এএসআই(নিঃ) প্রণয় নাল সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে গতকাল সোমবার (১৩ সেপ্টেম্বর) ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক এক আসামি গোলাপগঞ্জ থানা পুলিশ গ্রেপ্তার করে। গোপন সংবাদের ভিত্তিতে ফেঞ্চুগঞ্জ থানাধীন মানিককোনা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি হলেন গোলাপগঞ্জ থানার খালপার গ্রামের মোবারক আলীর পুত্র আতিক।

বিষয়টি নিশ্চিত করে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান বলেন, গ্রেফতারকৃত ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি আতিক গোলাপগঞ্জ থানার ২০০৬ সালের একটি মামলার সাজাপ্রাপ্ত আসামি। সে দীর্ঘদিন থেকেই পলাতক ছিল। গ্রেপ্তার আসামিকে আদালতে পাঠানো হবে, এবং অপরাপর সাজাপ্রাপ্ত আসামিসহ পরোয়ানাভুক্ত সকল আসামিকে গ্রেপ্তারে অভিযান সিলেট জেলা পুলিশের চলমান থাকবে বলেও জানান তিনি।

 

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD