রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

সিরাজ বক্সের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক

Screenshot 20210913 215149 AndroVid - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সিলেট মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সহ সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ্ব সিরাজ বক্স আর নেই। ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার রাত সোয়া ৮টার দিকে নগরীর রায়নগর এলাকার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর।

এদিকে, তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো: নাসির উদ্দিন খান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, আলহাজ্ব সিরাজ বক্স বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ও বর্নাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন তিনি।দলের জন্য একজন নিবেদিত প্রাণ মানুষ ছিলেন। তাকে হারিয়ে আমরা একজন ত্যাগী আওয়ামী লীগ নেতাকে হারালাম। তার মৃত্যুতে আওয়ামী পরিবারে যে শোকের ছায়া নেমে এসেছে তা কখনো পূরণ হবার নয়।

নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মরহুমের নামাজের জানাজা আগামীকাল মঙ্গলবার দুপুর ২টায় সিলেট শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD