শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

বড়লেখায় একতা রক্তদান সংস্থা’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

20210913 201000 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় স্বেচ্ছাসেবী সংগঠন একতা রক্তদান সংস্থা’র আনন্দ ভ্রমণের মাধ্যমে ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১১ সেপ্টেম্বর) সংগঠনের পক্ষ থেকে ভ্রমণের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মাসুম আহমদ ও সিনিয়র সহ-সভাপতি এমদাদ হোসেনের যৌথ তত্বাবধানে দক্ষিণ এশিয়ার বৃহত্তম হাওর হাকালুকি-গিলাছড়া ও ফেঞ্চুগঞ্জে নৌকাযোগে আনন্দ ভ্রমণের মাধ্যমে ফেঞ্চুগঞ্জ ডাকবাংলো প্রাঙ্গণে কেক কর্তন ও মিস্টি আপ্যায়নের মধ্যে দিয়ে ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে একতা রক্তদান সংস্থা।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হযরত মাওলানা মুফতি রুহুল আমিন, একতা রক্তদান সংস্থা’র উপদেষ্টা জমির উদ্দিন, সাংবাদিক সুলতান আহমদ খলিল, উপদেষ্টা ও টিম ফর কোভিড ডেথ এর প্রতিষ্ঠাতা সভাপতি শাহাব উদ্দিন, উপদেষ্টা ও দৈনিক বাংলাদেশের আলো উপজেলা প্রতিনিধি তরুণ সংবাদিক তাহমীদ ইশাদ রিপন এবং প্রবাসী কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি (দুবাই প্রবাসী) সাহাব উদ্দিন।

IMG 20210912 WA0003 1 - BD Sylhet News

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, কার্যকারী কমিটির সহ-সভাপতি তোফায়েল আহমদ, সহ-সাধারণ সম্পাদক জামাল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন, প্রচার-সম্পাদক আব্দুল আলী, সহ-প্রচার সম্পাদক সাহেদ আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাবেদ আহমদসহ প্রমূখ।

এদিকে সংগঠনে অর্থনৈতিকভাবে বিশেষ অবদান রাখায় স্থায়ী কমিটির সদস্য প্রবাসী রাসেল আহমদ ও জামিল আহমদকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

IMG 20210912 WA0000 - BD Sylhet News

উল্লেখ্য, একতা রক্তদান সংস্থা’র প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ আইন শৃঙ্খলা বাহিনীর (পুলিশ) সদস্য তাজুল ইসলাম ভার্চুয়ালি বক্তব্যে বলেন, একতা রক্তদান সংস্থা মাত্র ২ বছর পুর্বে প্রতিষ্ঠিত হয়েছে আর প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটি রক্তদানসহ সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে। সকলের আন্তরিক সহযোগিতায় উপজেলার একটি সুপরিচিত স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছে।

তিনি আরোও বলেন, চলমান করোনাকালীন সময়ে একতা পরিবারকে কিছু সময় আনন্দে অতিবাহিত করার জন্য ২য় প্রতিষ্ঠাবার্ষিকীতে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করায় কার্যকরী কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সংগঠনের অগ্রগতির জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD