রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫১ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট নগরীর ভাঙ্গাচুরা সড়ক অবিলম্বে মেরামতের দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ
cloudservicebd.com

সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় আহত ২

FB IMG 1631430692610 - BD Sylhet News

ওসমানীনগর প্রতিনিধি ::

সিলেটের ওসমানীনগর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ইলাশপুর জামে মসজিদের সামনে দুটি ট্রাকের সংঘর্ষ। আজ রবিবার (১২ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ইলাশপুর নামস্থানে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন- ট্রাক ড্রাইভার গোয়াইনঘাট থানার মজিদ মিয়া ও হেলপার জকিগঞ্জ থানার ময়না মিয়া। উদ্ধারকর্মীদের ধারণা ছিল ড্রাইভার – হেলপার হয়তো আর বেঁচে নেই। ফায়ার সার্ভিস ও পুলিশের সহায়তায় ট্রাকের কেবিন কেটে দেখা যায় ড্রাইভার – হেলপার বেঁচে আছে এবং অনেকটা সুস্থ আছে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, সিলেট-ঢাকা মহাসড়কের ইলাশপুর জামে মসজিদের পাশে সিলেটমুখি দাড়িয়ে থাকা একটি ট্রাককে একই দিকে যাওয়া অপর আরেকটি ট্রাক পেছন দিকে ধাক্কা দিলে ঐ ট্রাকের ড্রাইভার ও হেলপার আহত হন ।

পরে খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ওসমানীনগর থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। তবে দাড়িয়ে থাকা ট্রাকের ভেতর কেউ ছিল না বলে জানা যায়।

ওসমানীনগর ফায়ার ষ্টেশনের ফায়ার ফাইটার মো: জাহির হোসেন দূঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD