রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

শিরোনাম ::
খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু
cloudservicebd.com

সিলেটে গণপিটুনিতে এক ডাকাত নিহত, আহত ৫

Screenshot 20210905 151506 Facebook 1 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণে ডাকাতি করে ফেরার পথে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। এ সময় তাদের ছোড়া গুলিতে ও আক্রমণে স্থানীয় ৫ ব্যক্তি আহত হন। স্থানীয়দের ধাওয়া খেয়ে অন্যান্যরা ডাকাতরা পালিয়ে গেলেও একজন ঘটনাস্থলেই নিহত হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজ রোববার ১২  ভোররাতে ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল মিশ্রপাড়া গ্রামের জ্ঞান সেনের বাড়িতে ডাকাতি শেষে ৫/৬জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল পশ্চিম দত্তরাইল জামে আশ্রয় নেয়। উক্ত মসজিদের ইমাম বিষয়টি স্থানীয় মহল্লাবাসীকে অবগত করলে স্থানীয়রা এগিয়ে এসে ডাকাতদলকে ঘিরে ফেলে। এসময় ডাকাতরা এলোপাথাড়ি গুলি ছুড়ে বাকিরা পালিয়ে গেলেও একজন গণপিঠুনির শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এসময় স্থানীয় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহতরা হলেন পশ্চিম দত্তরাইল গ্রামের মৃত সাহাবুদ্দিনের পুত্র দেলোয়ার হোসেন(২২), মানোয়ার হোসেন(২৪), একই এলাকার আতিব আলীর পুত্র সাইদুল ইসলাম(৪০), বকু মিয়ার পুত্র আরমান আহমদ (৩০), মনন আহমদের পুত্র দুলাল আহমদ (২৭)।

এদিকে ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।

সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী বলেন, গণপিটুনিতে একজন নিহত হয়েছে। ডাকাতির কাজে ব্যবহৃত অশ্র ও মালামাল উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD