মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময়
cloudservicebd.com

চান্দগ্রাম পর্যন্ত স্ট্রিট লাইট স্থাপন করা হবে, আলোকিত হবে সড়ক; পরিবেশ মন্ত্রী

IMG 20210910 WA0011 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন,বড়লেখা (মৌলভীবাজার): করোনা সংক্রমণের কারণে কুলাউড়া-শাহবাজপুর রেল লাইনের কাজ বন্ধ ছিলো। অতি শীঘ্রই রেল লাইনের কাজ শুরু হবে। আওয়ামী লীগ সরকারের আমলে উন্নয়নের ছোঁয়া লেগেছে দেশে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে।

আওয়ামীলীগ সরকার ২০৪১ সালের পূর্বে দেশে ৬০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আজ দেশের যে ব্যাপক উন্নয়ন হয়েছে তা সবাইকেই অকপটে স্বীকার করতে হবে।
জুড়ী-কুলাউড়া সড়ক আলোকিত হয়েছে শীঘ্রই বড়লেখা চান্দগ্রাম সড়কে স্ট্রিট লাইট লাইট স্থাপন করা হবে।

বড়লেখায় আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধনকালে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন মন্ত্রী।

মৌলভীবাজারের বড়লেখায় পৌর সুপার মার্কেটের নিচ তলায় উপজেলা আওয়ামী লীগের নব-নির্মিত দলীয় কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

দীর্ঘদিন মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আওয়ামী লীগের কোনো কার্যালয় না থাকায় নেতারা অস্থায়ীভাবে বিভিন্ন জায়গায় বসে সিদ্ধান্ত গ্রহণ করতেন। দলীয় কার্যালয় উদ্বোধন হওয়ায় নেতাকর্মীরা আনন্দ প্রকাশ করেছেন।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৫ ঘটিকায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে দলীয় কার্যালয় উদ্বোধন করেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব মোঃ সাহাব উদ্দিন এমপি।

IMG 20210910 WA0005 1 - BD Sylhet News

এ উপলক্ষে কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মধ্যদিয়ে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দরের সঞ্চালনায় ও সহ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী।

এসময় আরোও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক এ.কে.এম হেলাল উদ্দিন, বিয়ানীবাজার সরকারী কলেজের সাবেক ভি.পি ও সিলেট জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি প্রণয় কুমার দে প্রমুখ।

এছাড়াও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ উদ্দিন।

এসময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ সূধী শুভাকাঙ্ক্ষীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD