মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার
cloudservicebd.com

মাওলানা আইয়ুব আলীর রেখে যাওয়া উত্তম আদর্শ অনুসরণ করার আহ্বান; এডভোকেট জাহাঙ্গীর

FB IMG 1631214807000 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ খেলাফত মজলিস কেন্দ্রীয় নির্বাহী সদস্য, সিলেট জোনের সহকারী পরিচালক ও বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের প্রতিষ্ঠাকালীন সিলেট জেলা সভাপতি বড়লেখার কৃতী সন্তান মরহুম মাওলানা আইয়ুব আলী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল মরহুমের বাড়ীতে অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে সংগঠনের বড়লেখা উপজেলা সভাপতি কাজী মাওলানা এনামুল হকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা রাখেন- খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক মাওলানা আইয়ুব আলী রহঃ ছিলেন এক কিংবদন্তি বাতিঘর। তাঁর রেখে যাওয়া উত্তম আদর্শ অনুসরণ করে আমাদেরকে সমাজ ও রাষ্ট্রে শান্তি শৃঙ্খলা উন্নতি সাধনে খেলাফত রাষ্ট্র প্রতিষ্ঠার প্রয়াসকে বেগবান করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব সাবেক ছাত্রনেতা মুনতাসির আলী।
কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান চৌধুরী, অধ্যাপক আব্দুস সবুর, সিলেট জেলা সভাপতি মাওলানা মুশাহিদ আলী, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা আহমদ বিলাল, সিলেট জেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন।
আলোচনায় অংশ নেন ফুলবাড়ী ফাজিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা ইব্রাহিম আলী, সুজাউল ফাজিল মাদ্রাসার সাবেক ভাইস প্রিন্সিপাল মাওলানা আকম আবদুল আজিজ, মাষ্টার তৈয়বুর রহমান, প্রিন্সিপাল মাওলানা সালেহ নজীব আল আইয়ুবী প্রমুখ।

এছাড়াও এলাকার শিক্ষক সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যাক্তিবর্গের স্বতঃস্ফূর্ত উপস্থিতি প্রোগ্রামকে প্রাণবন্ত করেছে ৷ খেলাফত মজলিস ও ছাত্র মজলিসের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীবৃন্দ এবং অনেক উলামায়ে কোরামের উপস্থিতি ছিল লক্ষণীয়।

FB IMG 1631215547929 - BD Sylhet News
শেষে মরহুম মাওলানা আইয়ুব আলীর রুহের মাগফেরাত ও দরজা বুলন্দির জন্য দোয়া পরিচালনা করেন – সুজাউল মাদ্রাসার সম্মানিত সাবেক ভাইস প্রিন্সিপাল মাওলানা আকম আব্দুল আজীজ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD