রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান
cloudservicebd.com

গোয়াইনঘাটে সিলেট সেন্ট্রাল রোটারির সোলার বিদ্যুৎ সামগ্রী প্রদান

Rotary Central Solar pic - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২-এর গ্রান্ড ডিজি ২১২৪৬৩২-এর সহযোগিতায় গোয়াইনঘাট উপজেলার কালাইউরা, হায়দর, লেবু এবং গহরা গ্রামের ৬টি পরিবার ও গোয়াইনঘাট নূরানিয়া করিমিয়া কালাইউরা মাদ্রাসায় ফ্রি সোলার বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।গতকাল বুধবার আনুষ্ঠানিকভাবে মাদ্রাসা কতৃপক্ষ ও বাড়ির মালিকদের কাছে সোলার বিদ্যুৎ সরবরাহের সামগ্রীগুলো হস্তান্তর করা হয়।

 

গোয়াইনঘাট নূরানিয়া করিমিয়া কালাইউরা মাদ্রাসা প্রাঙ্গনে এ উপলক্ষে রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান শামসুউদ্দিন সভাপতিত্বে ও ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান আহমদ রশিদ চৌধুরী পরিচালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২-এর আইপিডিজি ড. বেলাল উদ্দিন আহমেদ।

সভায় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন রোটারিয়ান হোসেন আহমদ,রোটারি ক্লাব সিলেট সাউথ এর আইপিপি রোটারিয়ান আব্দুল মুহিত দিদার  প্রমুখ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ সেক্রেটারী (২০২০/২১) রোটারিয়ান আহমদ রেজাউল করিম জুবায়ের, রোটারিয়ান কাওছার হোসাইন শাহিন,রোটারিয়ান পিপি জিয়াউল হক জিয়া, এ্যাসিসট্যান্ট গর্ভণর রোটারিয়ান এম এ রহিম।

 

প্রধান অতিথির বক্তব্যে ড. বেলাল উদ্দিন আহমেদ বলেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে জীবনযাত্রায় বিদ্যুৎ একটি অপরিহার্য বিষয়। সিলেট সেন্ট্রাল রোটারি ক্লাব আজ একটি শিক্ষা প্রতিষ্ঠান ও ৬টি পরিবারকে সোলার বিদ্যুৎ সংযোগ প্রদানের মাধ্যমে নতুন প্রজন্মের শিক্ষার্থীদের পড়াশোনার সুবিধে বৃদ্ধি করেছে। এর ফলে তারা দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে উঠবে। এগিয়ে যাবার জন্যে আমাদের নতুন প্রজন্মকে দক্ষ মানব সম্পদে পরিণত করতে হবে।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD