শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

কক্সবাজার সৈকতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

FB IMG 1631112599927 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

কক্সবাজার সমুদ্রসৈকতে গোসলে নেমে মারা গেছেন তৌনিক মকবুল নামের বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। আজ বুধবার দুপুরে সৈকতের সিগাল পয়েন্টে এ ঘটনা ঘটে।

তৌনিক মকবুল ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি ঢাকার শ্যামলীর আদাবর এলাকার নুরুল আমিনের ছেলে বলে জানা গেছে।

সৈকতে গোসলে নেমে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার তৎপরতা চালিয়ে থাকে সি-সেইফ লাইফগার্ড নামের একটি সংস্থা। ওই সংস্থার উদ্ধারকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, তৌনিক মকবুল যখন গোসলে নামেন, তখন সাগরে ভাটা চলছিল। স্রোতের টান ছিল প্রবল। ভাটার সময় সমুদ্রে গোসলে নামা নিষেধ। কিন্তু তা মানেননি তৌনিক মকবুল। তিন বন্ধুর সঙ্গে তিনি বেলা দেড়টায় সৈকতের সিগাল পয়েন্টে গোসলে নামেন। স্রোতের টানে ভেসে যান তৌনিক ও ইয়াছিন নামের অপরজন। তাঁদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তৌনিককে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকেরা।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শাহীন মো. আবদুর রহমান চৌধুরী বলেন, হাসপাতালে আনার আগেই ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। পানি ঢুকে তাঁর পেট ফুলে গেছে।

তৌনিকের অপর বন্ধু সৈয়দ সাদমান সাকিব সাংবাদিকদের বলেন, তাঁরা তিন বন্ধু ঢাকা থেকে আজ সকাল ১০টায় কক্সবাজারে পৌঁছান। দুপুর ১২টায় সৈকতে নামেন। কিছুক্ষণ পর স্রোতের টানে হঠাৎ তাঁর কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে যান তৌনিক ও ইয়াছিন।

সাগর উত্তাল থাকায় গোসলে নামতে নিষেধ করে সৈকতের বালুচরে একাধিক লাল নিশানা তোলা হয়েছে। কিন্তু অনেকে তা মানছেন না। নিষেধাজ্ঞা অমান্য করে গোসলে নেমে কয়েক দিন আগেও এক স্কুলছাত্রের মৃত্যু হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD