শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৫ অপরাহ্ন

শিরোনাম ::
বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড় জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী  যে নামাজে সব গুনাহ মাফ হয়ে যায়
cloudservicebd.com

সুফিয়ান চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা আ’লীগের কর্মসূচি

Screenshot 20210908 013735 AndroVid - BD Sylhet News

বিডি সিলেট::

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক প্রবীণ রাজনীতিবিদ মরহুম আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আগামীকাল বৃহস্পতিবার। ২০১৫ সালের (৯ সেপ্টেম্বর) তিনি সিলেট নগরীর সাগরদীঘির পাড় সোনার বাংলা আবাসিক এলাকার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও আমৃত্যু আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ মরহুম আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে ( ৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ:) দরগাহ মসজিদে তাঁর রূহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এতে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান।

উল্লেখ্য, ২০১১ সালে জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব লাভ করলেও বর্ষীয়ান এই রাজনীতিবিদ ছিলেন জেলা আওয়ামী লীগের অন্যতম প্রবীণ নেতা। দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের কাছে তাঁর ছিলো অন্যরকম গ্রহণযোগ্যতা। পরিচ্ছন্ন রাজনীতিক হিসেবে তিনি শুধু আওয়ামী লীগ নন,সিলেটের সকল দল ও মতের মানুষের কাছে ছিলেন শ্রদ্ধা ও সম্মানের পাত্র।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD