রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

শিরোনাম ::
১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
cloudservicebd.com

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি বিয়ানীবাজারের হিল্লোল রায় ও তদন্ত অফিসার মেহেদী

FB IMG 1631021664033 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন তার হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।

এছাড়া বিয়ানীবাজার থানার পুলিশ (পরিদর্শক) মেহেদী হাসান সুমন সিলেট জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। বিয়ানীবাজার-জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হোসেনও শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

গত মাসে জেলার মধ্যে বিয়ানীবাজার থানার আইনশৃংখলা পরিস্থিতির উন্নয়ন, আসামী গ্রেফতার, পরোয়ানা তামিলসহ অন্যান্য মামলার তদন্তের সার্বিক বিষয়ে তারা এ শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

এ ছাড়াও বিয়ানীবাজার থানায় যোগদানের পর ওসি হিল্লোল রায় দক্ষতা ও বিচক্ষণতার সাথে উপজেলা জুড়ে মাদক বিরোধী অভিযানসহ অপরাধী দমনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায় জানান, শ্রেষ্ঠত্বের এ অর্জন সমগ্র বিয়ানীবাজারবাসীর। সবার সহযোগীতায় এখানকার আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD