রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৪ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান
cloudservicebd.com

অ্যাম্বুলেন্সে ইয়াবা বহন, আটক ৪

Screenshot 20210907 014844 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

বরগুনায় অ্যাম্বুলেন্সে করে ইয়াবা নিয়ে যাওয়ার সময় চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় ৮০ পিস ইয়াবা জব্দ করা হয়। সোমবার (৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে বরগুনার ২ নম্বর গৌরিচন্না ইউনিয়নের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-২ নম্বর গৌরীচন্না ইউনিয়নের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার সেরাজুল হকের ছেলে শহিদুল ইসলাম শুভ (২৬), একই এলাকার বাচ্চু খানের ছেলে আবদুল্লাহ খান (৪০), বরিশালের শেরে বাংলা রোড এলাকার হানিফ কাজীর ছেলে কাজী জুয়েল (৩৫) এবং বরিশালের ওয়াপদা কলোনি এলাকার চিত্তরঞ্জন সরকারের ছেলে দীপক সরকার (২৫)।

বরগুনা পুলিশ সুপার (এসপি) জাহাঙ্গীর মল্লিক ইয়াবাসহ তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অ্যাডিশনাল এসপি সদর সার্কেল বেতাগী থেকে বরগুনা আসছিলেন। এ সময় তার গাড়ির সামনে প্রবীণ হিতৈষী সংঘ জরা বিজ্ঞান প্রতিষ্ঠানের একটা অ্যাম্বুলেন্স দেখতে পান। পেছনে পুলিশের গাড়ি দেখে অ্যাম্বুলেন্সটি দ্রুত লাকুরতলার নতুন বাসস্ট্যান্ডে ঢুকে গেলে পুলিশের সন্দেহ হয়। পরে অ্যাম্বুলেন্সটি তল্লাশি করে ৮০ পিস ইয়াবা পাওয়া যায়।

এসপি আরও জানান, আটক চারজনকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।সূত্র -জাগোনিউজ২৪.কম

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD