মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর
cloudservicebd.com

হবিগঞ্জে ধর্ষণ মামলার ৪৮ ঘণ্টার মধ্যে ৬ আসামি গ্রেপ্তার

FB IMG 1630941408285 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

হবিগঞ্জে গৃহবধূ ধর্ষণ মামলায় এজাহারনামীয় তিন আসামিসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে চারজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুজনকে গ্রেপ্তার করেছে র্যা ব।

পুলিশের হাতে গ্রেপ্তার চার আসামি হলো নাইমুর রহমান (১৯), হৃদয় মিয়া (২২), সুজাত মিয়া (২৩) ও জুয়েল মিয়া (২৫)। র্যা বের হাতে গ্রেপ্তার দুই আসামির একজন হলো মিঠু মিয়া।

হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৫ আগস্ট স্থানীয় এক ব্যক্তি তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী (২০) ও বন্ধুকে নিয়ে হাওরে নৌকাভ্রমণে বের হন। বেলা সাড়ে ১২টার দিকে হাওরে তাঁদের নৌকার গতিরোধ করে মুসা মিয়া (২৬) ও তাঁর সঙ্গীরা। এরপর ওই গৃহবধূর স্বামী, তাঁদের বন্ধু ও নৌকার মাঝিকে মারধর করে দুর্বৃত্তরা। এক পর্যায়ে ওই গৃহবধূর স্বামী, তাঁদের বন্ধু ও মাঝিকে নৌকার সঙ্গে বেঁধে স্থানীয় একটি জায়গায় নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে দুর্বৃত্তরা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ওই গৃহবধূ চেতনা হারানোর পর তাঁর স্বামী ও বন্ধুকে আবারও মারধর করে দুর্বৃত্তরা। এতে তাঁরাও অচেতন হয়ে পড়লে তিনজনের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে মুসা মিয়া ও তার সঙ্গীরা। এরপর তারা সেই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই নবদম্পতি ও তাঁদের বন্ধুর কাছে ৯ লাখ টাকা চাঁদা দাবি করে। এ ছাড়া মামলা করলে হত্যার হুমকিও দেয় তারা।

পরে ওই গৃহবধূর স্বামী ও তাঁর বন্ধু ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন। গৃহবধূর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেলের (ওসিসি) মাধ্যমে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরপর নবদম্পতির বন্ধু আদালতে অভিযোগ দিলে লাখাই থানায় মুসা মিয়াকে প্রধান আসামি করে আটজনের বিরুদ্ধে মামলা হয়। মামলার ২৪ ঘণ্টার মধ্যে আসামি নাইমুরকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর গ্রেপ্তার হয় মিঠু। সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এরপর অভিযান চালিয়ে পুলিশ রাঙ্গামাটির নানিয়ারচর থানা থেকে হৃদয় মিয়া, সুজাত মিয়া ও জুয়েল মিয়াকে গ্রেপ্তার করে। তারাও জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD