মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

সড়ক দুর্ঘটনায় শিক্ষকের মৃত্যুর প্রতিবাদে নিসচা জুড়ী উপজেলা শাখার মানববন্ধন

received 541748457078022 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন,স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কবির উদ্দিন আহমদ সিএনজি চালিত অটোরিক্সার আঘাতে মৃত্যুবরণের প্রতিবাদে ও চালকদের প্রশিক্ষণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বীর মুক্তিযোদ্ধা এম এ মুমীত আসুক চত্বরে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই জুড়ী উপজেলা শাখার আয়োজনে আহবায়ক সাইফুল ইসলাম সাইফের সভাপতিত্বে ও কার্যকরী সদস্য সিরাজুল ইসলাম জসীম এবং মনিরুল ইসলামের যৌথ সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৮ আগস্ট জুড়ী-কুলাউড়া সড়কের রামপাশা এলাকায় কবির উদ্দিন আহমদ সিএনজি চালিত অটোরিকশা দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন। এখন পর্যন্ত ঘাতক চালককে আটক হয় নি। ঘাতক চালককে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পাশাপাশি জুড়ী সদরের সিএনজি স্ট্যান্ডের জায়গা নির্ধারণ, চালকদের প্রশিক্ষণের ব্যবস্থা করা, লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া এবং সিএনজি চালিত অটোরিকশার সামনে গ্রীল লাগানোর পদক্ষেপ নেওয়ার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম তারা মিয়া, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাক আলী, জুড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম কাজল, জুড়ী উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জুড়ী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য এম এ সালাম, জুড়ী উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম,
সার্ভেয়ার নুরুজ্জামান জামাল, আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন চিকন, জুড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন বিশেষ প্রতিনিধি তানজির আহমদ রাসেল, জুড়ী প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু, নিসচার যুগ্ম আহবায়ক ও ভূকশিমইল কলেজের প্রভাষক জহিরুল ইসলাম সরকার, জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিজন দাস, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুহিবুর রহমান, নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: চান্দ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান প্রমুখ।

এছাড়া আরোও উপস্থিত ছিলেন জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুভাষ রুদ্র পাল, কচুরগুল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. মানিক মিয়া, আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ, সাংবাদিক এম এম শামছুল ইসলাম, নিসচা কার্যকরী সদস্য প্রকৌশলী ফখরুল আবেদীন রুবেল, আবুল হাশেম, অমিত আল হাসানসহ স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সমাজের বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গতঃ শনিবার (২৮ আগস্ট) কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। ওই দিন দুপুরে জুড়ী- কুলাউড়া সড়কের রামপাশা এলাকায় দ্রতগামী সিএনজি চালিত অটোরিকশার গাড়ির ধাক্কায় তিনি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তখন তাঁকে সিলেট ইবনে সিনা হাসপাতালে প্রেরণ করেন। পরে আত্মীয়রা থাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে ভর্তি করান।

এরপর থেকে সিলেট ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে ঢাকা নেওয়ার পথে তিনি হবিগঞ্জের মাধবপুরে মারা যান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD