মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার
cloudservicebd.com

কানাইঘাটে হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

FB IMG 1630941512369 - BD Sylhet News

নিজস্ব প্রতিবেদক ::

গত রবিবার (৫ সেপ্টেম্বর) সিলেটের কানাইঘাট উপজেলার ৭নং দক্ষিন বানীগ্রাম ইউনিয়নের লামা দলইকান্দি গ্রামে বিকেল ৩টার দিকে খাল থেকে মাছ ধরা নিয়ে প্রতিপক্ষের হামলায় আলকাছ পীর (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

জানা যায়, নিহত আলকাছ উদ্দিন (৫৫) তার বসত বাড়ীর উত্তরে গোপাট রাস্তার পাশে যৌথ মালিকানাধীন খালে মাছ ধরার জন্য তার ছেলে মারুফ আহমদ ও মাসুদ আহমদসহ পানি সেচ করতে থাকে। এ সময় আলকাছ উদ্দিনের চাচাতো ভাই নাইমুল হক ওরফে নাঈম আহমদ (১৭) ও মোঃ রেজা (২০) দ্বয় খালে সেচ করতে নিষেধ করিলে উভয়পক্ষের মধ্যে তর্ক বিতর্ক শুরু হয়।এক পর্যায়ে নাঈম আহমদ রাস্তার পাশে বেড়া থেকে একটি বাঁশের খুটি নিয়ে আলকাছ উদ্দিনের মাথায় আঘাত করে। উক্ত আঘাতে আলকাছ উদ্দিনের ডান চোখের উপরে কপালে লেগে অনুমান এক ইঞ্চি পরিমান কেটে যাওয়ার সাথে সাথে প্রচন্ড রক্তকরণে  হয়ে মাটিতে পড়ে গেলে তার আত্মীয়-স্বজন  উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু বরণ করে। এ ঘটনায় কানাইঘাট থানায় একটি হত্য মামলা রুজু হয়েছে।

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনা ও কানাইঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম এর নেতৃত্বে এজাহারভুক্ত আসামীদেরকে অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত নাইমুল হক ওরফে নাঈম আহমদ ও সাফিয়া বেগমকে সোমবার (৬ সেপ্টেম্বর) দুপুরে কানাইঘাট থানার বাজার এলাকা হতে গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ লুৎফর রহমান বলেন, কানাইঘাটে খাল থেকে মাছ ধরা নিয়ে হত্যাকাণ্ডের এজাহারনামীয় ২ (দুই) আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD