রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী
cloudservicebd.com

তরুণের পেটে নোকিয়া মোবাইল

Screenshot 20210906 193608 Facebook - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্কঃ

আস্ত মোবাইল ফোন গিলে ফেলেছিলেন ৩৩ বছরের এক তরুণ। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

অস্ত্রোপচার করে পেট থেকে সেই ফোনটি বের করেন চিকিৎসকরা।ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য ডেইলি মিরর’র প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ঘটনাটি ঘটেছে বলকান রাজ্যের কসোভোতে। কসোভোর প্রিস্টিনা শহরের বাসিন্দা ৩৩ বছরের ওই তরুণ নোকিয়া-৩৩১০ মডেলের ফোনটি খেয়ে ফেলেছিলেন।

এরপর দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।স্ক্যান করে চিকিৎসকরা দেখেন, সেই ফোনটি পেটে তিন ভাগ হয়ে গেছে।

মোবাইলের ব্যাটারির ক্ষতিকর উপাদান শরীরে মিশে যাওয়ার ভয়ে দ্রুত অস্ত্রোপচার করা হয়। প্রায় দুই ঘণ্টা ধরে চলে সেই অস্ত্রোপচার।

অস্ত্রোপচারের পর মেডিকেল টিমের প্রধান স্কেন্ডার তেলজাকু ফেসবুকে এক্স-রে প্লেটের ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, মোবাইল ফোনটি পেটে রয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, পেটে তিন ভাগ হওয়া ফোনটির একটি অংশ ছিল ব্যাটারি, সবচেয়ে বেশি চিন্তার কারণ ছিল সেটি। কেননা যেকোনো সময় ব্যাটারির ক্ষতিকর পদার্থ শরীরে মিশে ক্ষতি করতে পারত।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, পেটে অস্বস্তি নিয়ে ওই তরুণ নিজেই এসেছিলেন হাসপাতালে। কীভাবে মোবাইলটি তার পেটে গেল, সে বিষয়ে তিনি স্পষ্ট করে কিছু বলেননি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD