মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

দিরাইয়ে রক্তাক্ত অবস্থায় যুবতী উদ্ধার

Screenshot 20210905 151506 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কের শরীফপুর নামক স্থানে এলাকার এক যুবতীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তারা পুলিশে খবর দেয়।

সে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর শেখ হাটি গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে সাদিকা বেগম (২২)।
ঘটনাটি ঘটেছে শনিবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে দিরাই উপজেলার শরীফপুর এলাকায়।

এদিকে ঘটনার সংবাদ পেয়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে দিরাই সরকারি হাসপাতালে ভর্তি করে দিরাই থানা পুলিশ।

দিরাই সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ড. জয়ন্ত চক্রবর্তী বলেন, সাদিকা বেগম গুরুতরভাবে আহত। তাই তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শরীফপুর গ্রামের প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, মাগরিবের নামাজ শেষে মসজিদ থেকে ফেরার পথে রাস্তায় রক্তাক্ত অবস্থায় ওই যুবতীকে পড়ে থাকতে দেখে তারা দিরাই থানা পুলিশকে সংবাদ দেন। পরে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষু অবস্থায় ওই যুবতীকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এদিকে সাদিকা বেগমের ভাই রাজন মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, ৫-৬ মাস আগে সাদিকা পরিবারের মতের বিরুদ্ধে তার প্রেমিক সুনামগঞ্জ সদর উপজেলার ওয়েজখালি গ্রামের জনৈক ব্যক্তিকে গোপনে বিয়ে করে চলে যায়। এরপর থেকে সাদিকার সাথে তাদের আর কোন যোগাযোগ হয়নি।

এ বিষয়ে দিরাই থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান জানান, এবিষয়ে এখনই নিশ্চিত করে বলা যাবে না।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD