মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩০ অপরাহ্ন

শিরোনাম ::
প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর
cloudservicebd.com

ইউটিউব দেখে সাপ ধরতে গিয়ে!

FB IMG 1630821110393 - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্কঃ

ইউটিউবে সাপ ধরার কৌশল দেখতেন পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের রায়গঞ্জের এক যুবক। পরে বাস্তবে সাপ ধরতে গিয়ে ছোবল খেয়েছেন তিনি।

ওই যুবককে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর হিন্দুস্তান টাইমস।

স্থানীয় সূত্রের বরাতে খবরে বলা হয়, রায়গঞ্জের রবীন্দ্রপল্লী এলাকার বাসিন্দা সৌরভ পণ্ডিত ইউটিউবে সাপ ধরা দেখত। এভাবে সে কয়েকটি জায়গায় সাপ ধরতেও যায়।

সম্প্রতি বোনের বাড়িতে সাপ আছে শুনে তিনি সেটিকে ধরতে যান। সাপ ধরার পর পাত্রে ভরার সময় সেটি তাকে ছোবল দেয়। তবে তার হাতে কোনো দাগ নেই।

ধারণা করা হচ্ছে— কালাচ প্রজাতির সাপ তাকে কামড় দিয়েছে। এই সাপ কামড়ালে কোনো দাগ হয় না। জ্বালা যন্ত্রণাও হয় না। কিন্তু হঠাৎ তলপেটে ব্যথা শুরু হয়।

উত্তর দিনাজপুর পিপলস ফর অ্যানিমেলসের সম্পাদক গৌতম তান্তিয়া বলেন, এভাবে প্রশিক্ষণ না নিয়ে বন দপ্তরের অনুমতি ছাড়া সাপ ধরা ঠিক নয়।

সৌরভ জানিয়েছেন, সাপটা কামড়াল কিনা ঠিক বুঝতে পারছি না। তবে ভয় লাগছে।

সৌরভের বাবা নারায়ণ পণ্ডিত বলেন, ছেলে মাতব্বরি করতে গিয়ে এসব করেছে। আমার ছেলের সাপ ধরার কোনো প্রশিক্ষণ নেই। কিন্তু এভাবে সাপ ধরতে গিয়ে তার আরও বিপদ হতে পারত।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD