মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার
cloudservicebd.com

সিলেট -৩ আসন উপনির্বাচন : বিপুল ভোটে জয়ের পথে নৌকার প্রার্থী হাবিব

Screenshot 20210904 000943 AndroVid - BD Sylhet News

বিডি সিলেট ::

বিশাল ব্যবধানে জয়ের পথে আওয়ামী লীগের নৌকা। সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ নির্ভর করেছিল তরুণতুর্কি হাবিবুর রহমান হাবিবের উপর। শনিবার ( ৪ সেপ্টেম্বর ) এই আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিকেল সাড়ে ৪টা পর্যন্ত যেসব খবর আসছে তাতে বিশাল জয়ের পথে নৌকা- একথা বলাই যায়।

এসময়ের মধ্যে বালাগঞ্জে সম্পূর্ণ ফলাফল পাওয়া গেছে। এই ফলে দেখা যায়, নৌকার হাবিব পেয়েছেন ২৪ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক পেয়েছেন ৩৩৩৭ ভোট। ব্যবধান ২০ হাজার ৯৩৬ ভোটের।

এই নির্বাচনে আলোচনায় থাকা ৩ প্রার্থীর বাড়িই দক্ষিণ সুরমা উপজেলায়। সেই  হিসাবে বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জের ভোটে এগিয়ে থাকা বিশেষ কিছু।

সেই বিশেষ কিছু অর্জনে প্রাথমিক পর্যায়ে বালাগঞ্জে সফল নৌকার হাবিব। নির্বাচনের সাথে সংশ্লিষ্ট একাধিক সূত্র ও অ্যাজেন্টদের সাথে আলাপ করে জানা গেছে, ফেঞ্চুগঞ্জেও বালাগঞ্জের মত বিশাল ব্যবধানে এগিয়ে থাকবে নৌকা।

দক্ষিণ সুরমায় তিন প্রার্থীর বাড়ি হিসাবে এখানে তাদের ভোটের ব্যবধান কিছু কম হওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তা বাদ দিলেও কেবল বালাগঞ্জ আর ফেঞ্চুগঞ্জের যে হিসাব পাওয়া যাচ্ছে- তাতে সংশ্লিষ্টরা বিশাল ব্যবধানে নৌকা ও হাবিবের জয়ের ব্যাপারে প্রায় নিশ্চিত।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD