মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

এড. লুৎফুর রহমানের জানাযা: সিলেট আলিয়ার মাঠে অশ্রুসিক্ত মানুষের ঢল

Screenshot 20210903 155332 AndroVid - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক গণপরিষদ সদস্য অ্যাডভোকেট লুৎফুর রহমানের জানাযায় সর্বস্থরের অশ্রুসিক্ত মানুষের ঢল নামে। দুপুর আড়াইটায় জানাযা অনুষ্ঠিত হওয়ার কখা থাকলেও এর অনেক আগেই সিলেটের আলিয়া মাদ্রাসার মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়।
জানাযার পূর্বে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অ্যাডভোকেট লুৎফুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তপক অর্পণ করেন জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এসময় তাঁর বিদেহী আত্মার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর জেলা প্রশাসকের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
পরে বঙ্গবন্ধুর সহচর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক অ্যাডভোকেট লুৎফুর রহমানকে রাষ্ট্রীয় সম্মান জানানো হয়। এসময় সিলেট মহানগর পুলিশ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় গার্ড অব অনার দেয়া হয়।
জানাযায় বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দলের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বক্তব্য রাখেন।
এসময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অন্যতম সহচর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক অ্যাডভোকেট লুৎফুর রহমানের অসুস্থতার খবর নিয়েছেন। তাঁর মুত্যুর খবর পেয়ে মুসরে পড়েছেন। তিঁনি সবার নিকট দোয়া চেয়েছেছেন।
এরপর পবিারের পক্ষ থেকে বক্তব্য রাখেন অ্যাডভোকেট লুৎফুর রহমানের ছেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের পরিসংখ্যান বিভাগের অধ্যাপক  স্বপন।
জানাযায় ইমামতি করেন দরগা মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহিবুল হক গাছবাড়ি।
শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD