শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৪ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

বিয়ানীবাজারে রোগী সেজে চুরি করতে এসে মহিলা আটক

Screenshot 20210902 201444 Facebook - BD Sylhet News

বিয়ানীবাজার প্রতিনিধি ::

বিয়ানীবাজার থানা পুলিশ পেশাদার এক মহিলা চোরকে আবারও আটক করেছে। গতকাল বুধবার রাতে পৌরশহরের একটি ডায়গনেস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

আটক মহিলা রোকেয়া বেগম ওরফে লিলি (৪২) জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের একজন ইউপি সদস্যের স্ত্রী।

তার বাবার বাড়ি বিয়ানীবাজারের মুড়িয়া ইউনিয়ন। তবে সে দীর্ঘদিন থেকে বিয়ানীবাজার পৌরশহরের বিলাসবহুল একটি ভাড়া বাসায় বসবাস করছে।

পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় ঐ ডায়গনেস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে আসা এক মহিলার ব্যাগ ও নগদ অর্থ চুরির সময় তাকে হাতেনাতে আটক করেন উপস্থিত লোকজন। পরে পুলিশের কাছে সোর্পদ করেন তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে চুরির সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় আরো ২টি এবং কানাইঘাট থানায় আরেকটি মামলা রয়েছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, আটক মহিলা একজন পেশাদার চোর। সে এর আগেও বিয়ানীবাজারে একটি মার্কেটে ক্রেতা সেজে স্বর্ণ চুরির ঘটনায় আটক করা হয়েছিল। আজ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD