মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন বড়লেখা ও জুড়ী উপজেলার দুই শিক্ষক

Screenshot 20210902 032652 Google - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার দুইজন গুণী শিক্ষক মাওলানা আইয়ুব আলী এবং কবির উদ্দিন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আইয়ুব আলী মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মারা গেছেন।

সিলেট-বিয়ানীবাজার সড়কের জলঢুপ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহীর নিহত ব্যক্তির নাম মাওলানা আইয়ুব আলী (৫২)।তাঁর বাড়ি বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের তরাদরম এলাকায়। তিনি গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ছিলেন।

বুধবার (১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে রাস্তার পাশে তাঁর রক্তাক্ত লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দেন। লাশের কাছে একটি লাল রঙের রেজিস্ট্রেশন (সিলেট-ল ১১-৪৮৭০) পালসার মোটরসাইকেল পড়ে থাকতে দেখা যায়।

স্থানীয়দের ধারণা, বিপরীত দিক থেকে আসা কোন ঘাতক যানবাহন ধাক্কা দিলে ঘটনাস্থলে মাওলানা আইয়ুব আলী মারা যান। তাঁর মাথা থেতলে রাস্তায় রক্ত ও মস্তিকের বিভিন্ন অংশ ছড়িয়ে পড়ে।

এদিকে, ঘাতক অজ্ঞাত যানবাহনেরও কোনো খোঁজ পাওয়া যায়নি। খবর পেয়ে বিয়ানীবাজার থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

অপরদিকে সড়ক দুর্ঘটনায় আহত জুড়ী উপজেলার জুড়ী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কবির উদ্দিন (৫০) উন্নত চিকিৎসার জন্য বুধবার (১ সেপ্টেম্বর) সিলেট থেকে ঢাকায় নেওয়ার পথে হবিগঞ্জের মাধবপুরে রাত আটটায় মারা যান।

উল্লেখ্য, শনিবার (২৮ আগস্ট) কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। ওই দিন দুপুরে জুড়ী- কুলাউড়া সড়কের রামপাশা এলাকায় দ্রতগামী সিএনজি চালিত অটোরিকশার গাড়ির ধাক্কায় তিনি দুর্ঘটনার শিকার হয়েছিলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তখন তাঁকে সিলেট ইবনে সিনা হাসপাতালে প্রেরণ করেন। পরে আত্মীয়রা থাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে ভর্তি করান।

এরপর থেকে সিলেট ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে ঢাকা নেওয়ার পথে তিনি হবিগঞ্জের মাধবপুরে মারা যান।

এ দুজন গুণী শিক্ষকের মৃত্যুতে বড়লেখা-জুড়ী উপজেলাসহ পুরো জেলায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD