রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিন :ফারজানা সামাদ

SAMAD PHOTO - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সাথে ফোনে কথা বলেছেন সিলেট-৩ আসনের সদ্য প্রয়াত সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপির সহধর্মিনী ফারজানা সামাদ চৌধুরী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের  সাথে ফোনে  কথা বলেন।

এসময় ফারজানা সামাদ চৌধুরী  বলেন, বিগত প্রায় ৪ দশক সিলেট-৩ নির্বাচনী এলাকা তথা দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের আপামর জনতার সুখ-দুখের সাথী ছিলেন সদ্য প্রয়াত সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ-উস-সামাদ চৌধুরী। তাঁর এই আসনে বর্তমানে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন হাবিবুর রহমান হাবিব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে বাছাই করে নৌকা প্রতীক দিয়েছেন। সেই নৌকা প্রতীকে হাবিবুর রহমানকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

তিনি বলেন, আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর অবর্তমানে তার স্বপ্নের উন্নয়ন কর্মকান্ড যেন গতিরুদ্ধ না হয়, সেটি নিশ্চিত করা সময়ের দাবী। তাঁর অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করতে হাবিবুর রহমান হাবিবকে নৌকা মার্কায় ভোট দিয়ে সর্বস্তরের জনগণের সহযোগিতা চেয়েছেন।

তিনি আরও বলেন, আমার স্বামী প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরীকে যারা ভালোবাসেন ও তাঁর রাজনীতি পছন্দ করেন তাদের কাছে অনুরোধ থাকবে এলাকার উন্নয়নের স্বার্থে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেত আপনার নৌকামার্কায় ভোট দেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD