মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

FB IMG 1630517915240 1 - BD Sylhet News

বিয়ানীবাজার প্রতিনিধি::

বিয়ানীবাজার-বারইগ্রাম আঞ্চলিক মহাসড়কের জলঢুপ এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী এক স্কুল শিক্ষক ঘটনাস্থলে নিহত হয়েছেন।

বুধবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এতে রাস্তার পাশে স্কুল শিক্ষকের লাশ ও লাল রঙের একটি পালসার (সিলেট-ল-১১৪৮৭০) মোটর সাইকেল পড়ে থাকে।

খবর পেয়ে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানা হেফাজতে নিয়েছে।

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মাওলানা আইয়ুব আলী। তিনি বড়লেখা উপজেলার তারাদরম গ্রামের আব্দুল মালিকের পুত্র। পঞ্চাশোর্ধ আইয়ুব আলী গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক। আজ বিদ্যালয়ে এ্যাসাইনমেন্ট বিতরণ ও একাডেমীক বিষয়ক সভায অংশগ্রহণ শেষে গ্রামের বাড়ী বড়লেখা ফেরার পথে তিনি দুর্ঘটনায় শিকার হন। এ তথ্য জানিয়েছেন তাঁর সহকর্মী রশীদ আহমদ।

তিনি খেলাফত মজলিশের কেন্দ্রীয নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক ছিলেন।

স্থানীয়দের ধারণা, বিপরীত দিক থেকে আসা কোন ঘাতক যানবাহন ধাক্কা দিলে ঘটনাস্থলে যুবক মারা যায়। তার মাথা থেতলে রাস্তায় রক্ত ও মস্তিকের বিভিন্ন অংশ ছড়িয়ে পড়েছে। তাৎক্ষণিকভাবে অজ্ঞাত ঘাতক যানবাহনের কোন খোজ মিলেনি।

নিহত শিক্ষকের পরনে ছিল সাদা রঙের পায়জামা ও টি-শার্ট। স্থানীয়দের ধারণা তিনি বিয়ানীবাজারের দিক থেকে বাড়ি যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির কোন যানবাহন তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD