রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

স্ত্রীর পরকীয়া প্রেমিককে খুন করে থানায় আত্মসমর্পণ স্বামীর

FB IMG 1630439887773 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

মুন্সীগঞ্জের গজারিয়ার নয়াকান্দি গ্রামে পরকীয়া প্রেমিককে নির্মমভাবে খুন করে স্বামীর আত্মসমর্পণের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৩১ আগস্ট) বিকাল ৪টার সময় এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম স্বপন (৩৫)। স্বপনের সাথে আরিফের স্ত্রীর পরকীয়া প্রেমের বিষয়টি জানতে পেরেই পরিকল্পিতভাবে খুন করে আরিফ (২৫) এমনটিই জানিয়েছে পুলিশ। কুপিয়ে হত্যা করে গজারিয়া থানায় এসে আত্মসমর্পণ করে। এ সময় উত্তেজিত জনতার হাত থেকে খুনি আরিফকে রক্ষা করে এসআই কামরুল। অন্যথায় আরো একটি খুন হওয়ার সম্ভাবনা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকাল পৌনে ৪টার দিকে উপজেলার ভবেরচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন মো. স্বপন মিয়া। পূর্ব থেকেই ওঁৎ পেতে থাকা আরিফ ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দির নয়াকান্দী গ্রাম সংলগ্ন ব্রিজের ঢালে স্বপন পৌছামাত্র ধারালো চাপাতি দিয়ে স্বপন মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে উপার্যপুরি কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্বপন মিয়ার মৃত্যু নিশ্চিত করে দৌঁড়ে গিয়ে ঘাতক আরিফ হোসেন থানায় আত্মসমার্পন করেন। পুলিশ ঘটনার স্থলে এসে লাশ উদ্ধার করেছে। এই ঘটনায় নিহতের পরিবারের লোকজনের আত্মচিৎকারে আকাশ বাতাশ ভারি হয়ে উঠে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো: রইছ উদ্দিন জানান, গজারিয়া থানাধীন ভবেরচর ইউনিয়নের ভিটিকান্দি নয়াকান্দি সাকিনস্থ নদীর পাড়ে ব্রীজের ঢালে আসামী আরিফ (২৫) এর স্ত্রী রোকেয়া (১৮) এর সহিত পরকিয়া সংক্রান্ত বিরোধের জের ধরে স্বপন (৩৫) কে ধারালো দা দিয়া এলোপাথারী কুপিয়ে হত্যা করে। ঘটনার সংবাদ পেয়ে গজারিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার সাথে জড়িত আসামি আরিফ নিজেই থানায় এসে আত্মসমর্পণ করে। সুরতহাল শেষে লাশ মর্গে প্রেরন করার এবং মামলা রুজুর বিষয় প্রক্রিয়াধীন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD