রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

বড়লেখায় স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন

received 206406444865810 1 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মৌলভীবাজার জেলার অধীনে জেলা সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত অনুমোদনে একই পত্রে স্বেচ্ছাসেবক দল বড়লেখা উপজেলা ও পৌর শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। উভয় কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনে নির্দেশ দেওয়া হয়েছে।

কারানির্যাতিত সাবেক ছাত্রনেতা রায়হান মোঃ মুজিব আহ্বায়ক এবং আব্দুল মালিক’কে সদস্য সচিব করে সম্প্রতি মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী ও সাধারণ সম্পাদক জিএএমএ মুক্তাদির রাজু’র স্বাক্ষরিত ৩১ সদস্যের এ কমিটিতে ৯ জনকে যুগ্ম আহ্বায়ক এবং ২০ জনকে সদস্য করে বড়লেখা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন, আলমগীর আলম, জসিম উদ্দিন জনি, জাইজ উদ্দিন জাহিদ, নজরুল ইসলাম হৃদয়, ফখরুল ইসলাম, কবির হোসেন, তুহিন মিয়া, আসাদ আহমেদ ও আসুক আহমদ সাব্বির।

এছাড়াও জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত সুমন আহমদ আহ্বায়ক ও শরিফ উদ্দিন ইমন’কে সদস্য সচিব করে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বড়লেখা পৌর শাখার ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এদিকে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল এবং মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাস চৌধুরী, সাধারণ সম্পাদক জি.এম.এ মোক্তাদির রাজুসহ সকল নেতৃবৃন্দকে বড়লেখা উপজেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD