শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫২ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

উন্নয়নের স্বার্থে সিলেট-৩ আসনে নৌকায় ভোট দিন: আলম খান মুক্তি

PBC 0274 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেছেন, আগামী ৪ সেপ্টেম্বর উন্নয়নের স্বার্থে সিলেট-৩ আসনে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয় করতে হবে। তিনি বলেন, ‘নৌকা স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। তাই আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। নৌকা মার্কাই বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছে।’ ‘জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সততার রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছেন। তিনি দলমত নির্বিশেষে সবাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে সিলেট-৩ আসনকে বিজয় এনে দিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার আহ্বান জানান।

তিনি মঙ্গলবার বিকেল ৪টায় (৩১ আগস্ট) সিলেট-৩ আসনের উ-পনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে দক্ষিণ সুরমার মোগলাবাজারে গণংযোগ ও পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। পরে তিনি মোগলাবাজারের বিভিন্ন বিপতী বিতান, মুদী দোকান, মাছ বাজার, সবজি বাজার, গাড়ি চালক সহ বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে সিলেট-৩ আসন উপ-নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেছেন।PBC 0263 - BD Sylhet Newsমোগলাবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি মকবুল হোসেনের সভাপতিত্বে ও সহ সভাপতি রুহুল ইসলাম তালুকদারের পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, ‘সিলেট-৩ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব একজন সৎ ও পরিশ্রমী ব্যাক্তি। আগামী ৪ সেপ্টেম্বরের সিলেট-৩ আসনের উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী হাবিবুর রহমান হাবিব বিপুল ভোটে বিজয়ী হলে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।’ তিনি সর্বস্তরের ভোটারবৃন্দের প্রতি আহ্বান জানিয়ে বলেন, যারা কালো টাকার বিনিময়ে ভোট কেনার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে সতর্ক থাকবেন এবং প্রতিরোধ গড়ে তুলতে যুবলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় সুশ্চিত করতে হবে।

গণসংযোগ ও পথ সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহŸায়ক নুরুল ইসলাম, আনিসুজ্জামান আনিস, আব্দুর রব সায়েম, সুলতান মাহমুদ সাজু, যুক্তরাজ্য প্রবাসী সেবুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী শামসুল ইসলাম দলা, শাহীন আহমদ, আলী হোসেন, আফজল হোসেন, রূপম আহমদ, সেবুল আহমদ সাগর, সাইদুর রহমান, এমদাদ হোসে ইমু, সাকারিয়া হোসেন সাকির, আল মুমিন, আখতার হোসেন, সাবেল আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল আহমদ, আমিনুল ইসলাম আমিন, সারোয়ার হোসেন, আব্দুল কাদির ইমন, সাদিকুর রহমান সোহাগ, নাহিদুর রহমান সাব্বির, হুমায়ুন রশীদ সুমন, মাহিন আহমদ, বাবু আহমদ, মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD