রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

সিলেট নগরীর ভাঙা সড়ক সংষ্কার করতে নিসচা’র ১০ দিনের আলটিমেটাম

239091097 408757370583654 707696467971786643 n - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সিলেট মহানগরীর আম্বরখানা-টিলাগড়, শিবগঞ্জ-টিলাগড়, পাঠানটুলা, কদমতলীসহ নগরীর ভাঙ্গা রাস্তা দ্রæত সংস্কারের দাবীতে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার উদ্যোগে ৩০ আগষ্ট সোমবার দুপুর ১২টায় সিলেট কোর্ট পয়েন্টে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেলের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য জহিরুল ইসলাম মিশু।

এসময় তিনি বলেন সিলেট সিটি কর্পোরেশন ও সড়ক ও জনপদ বিভাগ সিলেটের সমন্বয়হীনতার কারণে সিলেট নগরে বর্তমানে রাস্তাঘাটের এই করুণ দশা দৃশ্যমান। এ কারণে নগরবাসী চরম দ‚র্ভোগের শিকার হচ্ছেন। প্রতিদিনই সড়ক দুর্ঘটনা সংঘটিত হচ্ছে। একটি পরিকল্পিত সুন্দর নগরী গড়ার প্রধান স্তম্ভ হচ্ছে ত্রুটিমুক্ত রাস্তাঘাট নির্মাণ করা। এসময় তিনি সিসিক ও সওজ বরাবর প্রশ্ন রাখেন সিলেটের উন্নয়নে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এর প্রচেষ্টায় অনেক অর্থ বরাদ্ধ হচ্ছে তারপরও কেন দীর্ঘদিন থেকে সিলেট মহানগরীর রাস্তাঘাটের এই বেহাল দশা? তিনি আগামী দশ দিনের মধ্যে সিলেট মহানগরীর ভাঙ্গা সড়কগুলোর সংস্কার কাজ শুরু না হলে সিলেটের সকল সামাজিক সংগঠনগুলোর নেতৃবৃন্দদের নিয়ে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ক্লিন সিটির উপদেষ্টা রাশেদুজ্জামান রাশেদ, ক্লিন সিটির সভাপতি নাজিব আহমদ অপু, স্বাধীন ধারা সিলেটের সভাপতি আব্দুল মুমিন লাহিন, নিসচা সিলেট মহানগর শাখার সহ-সভাপতি কামরুল ইসলাম, সিলেট জেলার সাবেক সহ-সভাপতি রোটা: আব্দুর রহমান, সাংবাদিক আব্দুল হাসিব, আবু জাবের, রোটারেক্ট ক্লাব অব সিলেট মিডটাউন এর আইপিপি রায়হান হোসেন, নিসচা সিলেট মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুর রহমান, আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, দপ্তর সম্পাদক আব্দুল কাইয়ুম চৌধুরী, প্রচার সম্পাদক সুহেল চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক আল আমিন খান, নিসচা সিলেট জেলা শাখার সাবেক সাংস্কৃতিক সম্পাদক রকি দেব, ক্লিন সিটি’র সহ-আইটি সম্পাদক মিজান আহমদ, পরিকল্পনা ও বাস্তবায়ন সম্পাদক রুহুল আমিন রুহেল, সদস্য জীবন চৌধুরী, মোহাম্মদ রায়হান হোসেন, তারেক রহমান, নিসচা সিলেট মহানগর শাখার সদস্য মহেশ ঘোষ, নাজমুন হোসেন, মো: জাকির হোসেন, শাহেদ অয়ন, মো: নিয়াজ কুদ্দুস খান, রোটা: নিজাম উদ্দিন, শামীম আহমদ প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD