মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

শিরোনাম ::
প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর
cloudservicebd.com

প্রবাসী কল্যাণ মন্ত্রীর সেই ভুয়া এপিএস শান্তা গ্রেফতার

Screenshot 20210830 010042 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের ভুয়া এপিএস পরিচয় দেয়া শান্তা চৌধুরীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। রবিবার (২৯ আগস্ট) শান্তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

এ বিষয়ে গোয়েন্দা পুলিশের একজন সহকারী কমিশনার জানান, যুগ্ম কমিশনার হারুন উর রশিদের নেতৃত্বে শান্তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর শান্তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রয়োজনে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

এর আগে ১২ আগস্ট প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর এপিএস হিসেবে ভুয়া পরিচয়দানকারী শান্তা চৌধুরী থেকে সতর্ক হওয়ার আহবান জানায় মন্ত্রণালয়। মন্ত্রীর একান্ত সচিব আহমদ কবীর সই করা এক বিজ্ঞপ্ততে এই আহবান জানান।

এতে বলা হয়, শান্তা চৌধুরী নামে একজন নারী ‘প্রবাসী কল্যাণ মন্ত্রীর চুক্তিভিত্তিক এপিএস হিসেবে নিয়োগ পেয়েছে’ এমন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গতকাল একটি পোস্ট দিয়েছে। যা ভিত্তিহীন ও বানোয়াট একটি তথ্য। বিষয়টি আমাদের নজরে এসেছে। জনমনে বিভ্রান্তি নিরসনের লক্ষ্যে জানানো যাচ্ছে যে, শান্তা চৌধুরী নামের কাউকে মাননীয় মন্ত্রী চিনেন না এবং তাঁর এপিএস হিসেবে নিয়োগও দেননি।

সেদিনই এপিএস হিসেবে ভুয়া পরিচয় দেয়া শান্তা চৌধুরীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় থেকে রমনা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। সূত্র -প্রবাস বার্তা

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD