মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

ফরিদপুরের ভাঙ্গায় ‘মলম ও অজ্ঞান পার্টির’ তিন সক্রিয় সদস্য গ্রেফতার

FB IMG 1630248021725 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

ফরিদপুর জেলার ভাঙ্গায় ‘মলম ও অজ্ঞান পার্টির’ ৩ (তিন) সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৮ আগস্ট) ও রোববার (২৯ আগস্ট) দিনে ও রাতে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নারায়নগঞ্জের রূপগঞ্জের চানপাড়া গ্রামের আকবর আলীর ছেলে মিঠু আলী (২৫) ও একই গ্রামের  মজিবুর রহমানের ছেলে মো: সাগর (১৯) এবং ফেনীর মেহেদীপুরের মুনাফ ইসলামের ছেলে জহিরুল ইসলাম (৪০)।

আটককৃতদের রবিবার (২৯ আগস্ট) বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, এই প্রতারকেরা ধনী ও প্রবাসী মহিলাদের টার্গেট করে বিভিন্ন ধরনের প্যাকেট ধরিয়ে দিয়ে স্বর্ণালঙ্কার ও টাকা হাতিয়ে নেয়। তাদের হাতিয়ে নেওয়া অজ্ঞান পার্টির আত্মসাতকৃত ৩ ভরি স্বর্ণও উদ্ধার করা হয়।

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এস,আই) আবুল কালাম আজাদ জানান, একটি অভিযোগের ভিত্তিতে গোপন তথ্যের  অনুসন্ধান চালিয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করি। এই ‘মলম ও অজ্ঞান ( প্রতারক) পার্টির’ সদস্যরা মহিলাদের টার্গেট করে তাদের নিকট বিভিন্ন কৌশল অবলম্বন করে বিভিন্ন ধরনের প্যাকেট ধরিয়ে দেয়। আর ওই প্যাকেট সাথে সাথে মহিলার জ্ঞান হারিয়ে তাদের পরিহিত সকল স্বর্ণালঙ্কারসহ টাকা পয়সা হাতিয়ে নেয়। আমরা অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করি।

এই বিষয়ে ভাঙা থানার অফিসার ইনচার্জ সৈয়দ লুৎফর রহমান বলেন, কিছুদিন আগে আমরা অভিযোগ পাই কিছু ‘মলম ও অজ্ঞান পার্টির’ খপ্পরে পড়ে স্বর্ণালঙ্কার হারিয়েছে। এর বিশেষ কৌশল অবলম্বন করে মহিলাদের টার্গেট করতো। এই প্রতারণা চক্রের সক্রিয় তিন সদস্য কে ঢাকার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। তৎক্ষনাক এই বিষয়ে অভিযান পরিচালনা করতে বলি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD