শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল থেকে টিটন মল্লিকের পদত্যাগ

238226297 210695794361640 1665194290437586731 n - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সিলেটে এবার দল ছাড়লেন মহানগর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আহবায়ক কমিটির সদস্য টিটন মল্লিক। শনিবার (২৮ আগস্ট) স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে তিনি তাঁর পদত্যাগপত্র প্রেরণ করেন।
পদত্যাগপত্রে স্বেচ্ছাসেবক দল নেতা টিটন মল্লিক উল্লেখ করেন, ‘আমি সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির সদস্য পদে ছিলাম। কিন্তু কমিটিতে তুলনামূলক বিভিন্ন পর্যায়ের নেতাদের যথাযথ মূল্যায়ন করা হয়নি এবং তৃণমূলের নেতৃত্বের প্রতিফলন ঘটেনি। তাই আমি সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য পদ থেকে পদত্যাগ করলাম।

এর আগে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি ঘোষণার পর সিলেট বিএনপিতে ক্ষোভের সৃষ্টি হয়। দলের ত্যাগী ও পরীক্ষিতদের নতুন কমিটিতে মূল্যায়ন না করায় আনুষ্ঠানিকভাবে বিএনপি ছাড়ার ঘোষণা দেন দলটির কেন্দ্রীয় কমিটির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও সিলেট বিএনপির প্রভাবশালী নেতা অ্যাডভোকেট সামসুজ্জামান জামান। তাঁর দল ছাড়ার ঘোষণার পর পরই পদত্যাগের হিড়িক পড়ে সিলেট বিএনপি ও অঙ্গ সংগঠনে। এ ধাবাহিকতায় স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আহবায়ক কমিটির পদবিধারী ১০ নেতা একযোগে পদত্যাগ করেন। পর্যায়ক্রমে আনুষ্ঠানিকভাবে দল ছাড়েন ১৪টি উপজেলা ও পৌর কমিটি এবং মহানগরীর বিভিন্ন ওয়ার্ড কমিটির আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়কসহ দুই শতাধিক নেতাকর্মী।ঘোষণা দিয়ে পদত্যাগ করেন জেলা তাঁতিদলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকও। আগামি সোমবার সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা ও মহানগর বিএনপির বড় একটি অংশ দল ছাড়ার ঘোষণা দেওয়ার কথা রয়েছে। এমন নজিরবিহীন গণপদত্যাগ অতীতে কখনো সিলেট বিএনপি পরিবারে দেখা যায়নি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD