শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

সিলেটের দক্ষিণ সুরমায় আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, ২ নারীসহ গ্রেফতার ৭

Screenshot 20210828 195825 Samsung Notes - BD Sylhet News

বিডি সিলেট ::

সিলেটের দক্ষিণ সুরমার তিতাস আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের দায়ে ৫ পুরুষ ও ২ নারীকে গ্রেফতারে করেছে পুলিশ। শুক্রবার (২৭ আগস্ট) বেলা আড়াইটার দিকে দক্ষিণ সুরমা থানার একদল পুলিশ অভিযান চালিয়ে তিতাস হোটেলের ২য় তলার দুটি কক্ষ থেকে এই ৭ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের শনিবার কারাগারে প্রেরণ করেছেন আদালত।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- বি-বাড়ীয়া জেলার সরাইল থানার শাহাজাদপুর উচাবাড়ী গ্রামের মৃত ধনু মিয়ার ছেলে সাচ্ছু মিয়া শান্ত (২৬), একই থানার শাহাজাদপুর (কোয়ালীপাড়া) গ্রামের মৃত জহুর মিয়ার ছেলে মো: বাবুল মিয়া (৪০), সিলেটের গোয়াইনঘাট থানার গুয়াইন পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে ও তিতাস হোটেলের ম্যানেজার গিয়াস উদ্দিন (৪৪), মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার বালিগাঁও বিক্রমপুর গ্রামের আকবর খালাসী গ্রামের রানা মিয়া খালাসী (২৭), বি-বাড়ীয়া জেলার বিজয়নগর থানার মীরপুর গ্রামের মৃত সাহেব আলীর ছেলে মো. হেবজু মিয়া (২৯), সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার বারিক টিল্লা গ্রামের আব্দুল কাদিরের মেয়ে বৃষ্টি (২৭) ও হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার উত্তর সানগড় গ্রামের সুমন মিয়ার স্ত্রী কনকা সরকার শিউলী (৩০)।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম সিলেটভিউ-কে বলেন, তিতাস আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে- এমন খবর পেয়ে শুক্রবার বেলা আড়াইটার দিকে অভিযান চালিয়ে হোটেলের ২য় তলার ১১১ ও ১১২ নম্বর কক্ষ থেকে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৫ পুরুষ ও ২ নারীকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আজ (শনিবার) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম । সঙ্গে ছিলেন এসআই মো. সফিকুল আলম খান, এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী (পিপিএম), টিএসআই আবুল কালাম আজাদ, এএসআই সঞ্জয় ও কনস্টেবল সুনারা বেগম।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD