রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

এবার দল ছাড়লেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লোকমান

lukmanuzzaman copy - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

সিলেটে এবার দল ছাড়লেন জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ লোকমানুজ্জামান লোকমান। শনিবার (২৮ আগস্ট) স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে তিনি তাঁর পদত্যাগপত্র প্রেরণ করেন।

পদত্যাগপত্রে স্বেচ্ছাসেবক দল নেতা সৈয়দ লোকমানুজ্জামান লোকমান উল্লেখ করেন, ‘আমি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটির ৫নং যুগ্ম আহবায়ক পদে ছিলাম। কিন্তু কমিটিতে তুলনামূলক বিভিন্ন পর্যায়ের নেতাদের যথাযথ মূল্যায়ন করা হয়নি এবং তৃণমূলের নেতৃত্বের প্রতিফলন ঘটেনি। তাই আমি সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক পদ থেকে পদত্যাগ করলাম। এর আগে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি ঘোষণার পর সিলেট বিএনপিতে ক্ষোভের সৃষ্টি হয়। দলের ত্যাগী ও পরীক্ষিতদের নতুন কমিটিতে মূল্যায়ন না করায় আনুষ্ঠানিকভাবে বিএনপি ছাড়ার ঘোষণা দেন দলটির কেন্দ্রীয় কমিটির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও সিলেট বিএনপির প্রভাবশালী নেতা অ্যাডভোকেট সামসুজ্জামান জামান। তাঁর দল ছাড়ার ঘোষণার পর পরই পদত্যাগের হিড়িক পড়ে সিলেট বিএনপি ও অঙ্গ সংগঠনে।

এ ধাবাহিকতায় স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আহবায়ক কমিটির পদবিধারী ১০ নেতা একযোগে পদত্যাগ করেন।পর্যায়ক্রমে আনুষ্ঠানিকভাবে দল ছাড়েন ১৪টি উপজেলা ও পৌর কমিটি এবং মহানগরীর বিভিন্ন ওয়ার্ড কমিটির আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়কসহ দুই শতাধিক নেতাকর্মী।ঘোষণা দিয়ে পদত্যাগ করেন জেলা তাঁতিদলের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকও। আগামি সোমবার সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলা ও মহানগর বিএনপির বড় একটি অংশ দল ছাড়ার ঘোষণা দেওয়ার কথা রয়েছে। এমন নজিরবিহীন গণপদত্যাগ অতীতে কখনো সিলেট বিএনপি পরিবারে দেখা যায়নি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD