মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর
cloudservicebd.com

নবীগঞ্জে প্রেমিকার যন্ত্রনায় ব্যাংক কর্মকর্তার আত্মহত্যাঃ প্রেমিকা গ্রেফতার

FB IMG 1630128455610 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ

গ্রামীণ ব্যাংক হবিগঞ্জের নবীগঞ্জ শাখার সিনিয়র ম্যানেজার শেখর কান্তি পাল (৪৫)। প্রেমিকার যন্ত্রনায় অতিষ্ট হয়ে অবশেষে যিনি বেচে নিয়েছেন আত্মহত্যার পথ। যা তিনি মৃত্যুর পুর্বে লিখে গিয়েছেন একটি চিরকুটে। চিরকুটে তিনি লিখেছেন আমি জানুর যন্ত্রনায় অতিষ্ট হয়ে পড়েছি। তাই আমি আত্মহত্যার পথ বেচে নিয়েছি।

পুলিশ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত প্রেমিকা ঝুনা আক্তার ওরফে জানুকে (৩০) গ্রেফাতার করেছে। শুক্রবার সন্ধ্যায় জানুকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর পুর্বে ভোর রাতে জানুকে শায়েস্তাগঞ্জের নতুন ব্রীজ এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

জানু আক্তার চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের জাহির মিয়ার কন্যা। মৃত শেখর কান্তি পাল মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বরমচানপুর গ্রামের মৃত শংকর লাল পালের ছেলে।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার বিকেলে নবীগঞ্জ পৌর এলাকার হলিমপুরের একটি বাসা থেকে শেখর কান্তি পালের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে সুরতহাল শেষে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়। শুক্রবার ময়না তদন্ত শেষে লাশ হস্তান্তর করা হয় তার পরিবারের কাছে। এ ঘটনায় মৃত শেখর কান্তি পালের স্ত্রী স্কুল শিক্ষিকা শিপ্রা রাণী পাল বাদি হয়ে জানু আক্তারকে প্রধান আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে নবীগঞ্জ থানায় মামলা করেন। এর পরপরই জানুকে গ্রেফতার করা হয়।

সূত্র জানায়, প্রায় ১ বছর পুর্বে চুনারুঘাট শাখা অফিসে থাকাকালীন সময়ে জানু আক্তার (৩০) এর সাথে পরিচয় হয় ওই ব্যাংক কর্মকর্তার। এই পরিচয়ের সুবাদে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই প্রেক্ষিতে বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলে তিনি বদলী হয়ে নবীগঞ্জ শাখায় চলে যান। তারপরও ওই নারী তার পিছু ছাড়েনি। প্রায়ই টাকা পয়সার জন্য তাকে চাপ দিতো। আর এ কারণেই তিনি যন্ত্রনায় অতিষ্ট হয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, শেখর কান্তির পকেট থেকে একটি চিরকুট পাওয়া গেছে। এতে লেখা আছে জানুর যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে তিনি আত্মহত্যার পথ বেঁছে নিয়েছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD