রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগাঠনিক সম্পাদক গ্রেফতার

index101020 - BD Sylhet News

বিডি সিলেট ::

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগাঠনিক সম্পাদক ফয়েজুর রহমান ফয়েজ (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় সিলেটের বিমানবন্দর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। ফয়েজ একটি মামলার সাজাপ্রাপ্ত আসামি ও তার বিরুদ্ধে আরও কয়েকটি মামলা বিচারাধীন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ফয়েজ সুনামগঞ্জের জগন্নাথপুরের মৃত মখলিছ মিয়ার ছেলে। বর্তমানে তিনি নগরের মজুমদারী এলাকার বাসিন্দা।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকিরের নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করে তাঁকে গ্রেফতার করে।

তিনি সিআর মামলায় (মামলা নং-১৮৯/১৭) এক বছরের কারাদণ্ড ও ৩০ লক্ষ টাকা অর্থদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি। এছাড়া তাঁর বিরুদ্ধে একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারধীন রয়েছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের জানান,ফয়েজুর রহমান ফয়েজ একটি মামলায় এক বছরের কারাদন্ড ও ৩০ লাখ (ত্রিশ লক্ষ) টাকা অর্থদন্ডের সাজাপ্রাপ্ত। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD