মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

শিরোনাম ::
প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা
cloudservicebd.com

জানাজা পড়তে গিয়ে বাসচাপায় ইমাম ও হাফেজের মৃত্যু

Screenshot 20210827 224629 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের বিন্নাদাইর এলাকায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কে শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে দ্রুতগামী বাসের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

এরা হলেন- পাবনার বেড়া উপজেলার চরনাকালিয়া গ্রামের আবুসামা প্রামাণিকের ছেলে হাফেজ মো.আল আমিন হোসেন (৩২) ও রফিকুল ইসলাম প্রামাণিকের ছেলে ও চরনাকালিয়া গ্রামের মসজিদের ইমাম হাফেজ মো.গোলাম মোস্তফা (৩৬)। দুইজন সম্পর্কে চাচাতো ভাই। রবিউল নামের আরেক চাচাতো ভাইয়ের জানাজায় যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে স্থানীয়রা জানান,এদিন সকালে মৃত চাচাতো ভাই রবিউল ইসলামের (১২) জানাজায় অংশ নিতে বাঘাবাড়ি থেকে মোটরসাইকেলে চরনাকালিয়া যাওয়ার সময় বিন্নাদাইর এলাকায় পৌঁছলে বেড়া থেকে ছেড়ে আসা শাহজাদপুরগামী একটি বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়।

আহত মোস্তফাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মঞ্জুরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে পাবনার সাঁথিয়া উপজেলার মাথপুর হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে পাবনার সাঁথিয়া উপজেলার মাথপুর হাইওয়ে থানার এসআই  মঈন বলেন, কোনো অভিযোগ না থাকায় নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘাতক বাসটি পালিয়ে যাওয়ায় তার পরিচয় জানা যায়নি। তবে বাসটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। সূত্র – যুগান্তর 

বিডি সিলেট নিউজ ডটকম/২৭-আগস্ট ২১ইং/

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD