রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

শিরোনাম ::
যেখানেই থাকো, ভালো থেকো সালমান শাহ: শাবনূর ‘দেশের প্রতিটি উপজেলায় প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখা খোলা হবে’ সিলেট নগরীর ভাঙ্গাচুরা সড়ক অবিলম্বে মেরামতের দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ
cloudservicebd.com

সিএনজি চালকদের নৈরাজ্য এবং অযৌক্তিক ভাড়া বৃদ্ধির প্রতিবাদে সিলেটে মানববন্ধন

240391361 910192279565859 2564780652767476273 n - BD Sylhet News

বিডি সিলেট :: সিএনজি চালকদের নৈরাজ্য ও অযৌক্তিক ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন করেছে যাত্রী অধিকার পরিষদ। গতকাল বুধবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সংগঠনের সভাপতি অধ্যাপক জ্যোতিষ মজুমদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুব্রত রায়ের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সহ-সভাপতি এম.এ.মতিন, কামরুজ্জামান চৌধুরী, বাহার উদ্দিন আকন্দ, মাহবুবুর রউফ নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার চৌধুরী অভি ,আব্দুল মালিক মানিক, প্রচার সম্পাদক ইস্তাক আহমেদ, সদস্য ফয়ছল মিয়া, অর্ণব তালুকদার দীপু, প্রমথ দাস, লিটন মিয়া প্রমুখ।

বক্তারা লকডাউনৈর পর ও  প্রশাসনের দোহাই দিয়ে সিএনজি চালক কর্তৃক অতিরিক্ত ভাড়া আদায় ও যাত্রী হয়রানির তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।  তারা মাস্ক পরা সহ স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে এবং সিএনজির পেছনের সিটে গাদাগাদি করে যাত্রী পরিবহনের প্রতিবাদ জানান। তারা অবিলম্বে পূর্বের নিয়মে সিএনজি চলাচল এবং ভাড়া আদায়ের দাবি জানান। অন্যথায় তুমুল আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি উচ্চারণ করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD