রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

বানিয়াচংয়ে শিশুকে ধর্ষণ, কিশোর আটক

FB IMG 1629812114060 - BD Sylhet News

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের দায়ে অলিম মিয়া (১৭) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ।

হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী মঙ্গলবার (২৪ আগস্ট) এক সংবাদ সম্মেলন করে জানান, সোমবার (২৩ আগস্ট) রাতে হবিগঞ্জের আজমিরীগঞ্জ থেকে ওই কিশোরকে আটক করা হয়। এর আগে গত ২১ আগস্ট বিকেলে বানিয়াচংয়ের যাত্রাপাশা গ্রামে ধর্ষণের ঘটনাটি ঘটে ।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ধর্ষণের শিকার শিশুর বাবা একজন রিকশাচালক। ঘরে কেউ না থাকার সুযোগে অভিযুক্ত কিশোর ওই শিশুকে নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকার শুনে তার মা এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করেন। এসময় অভিযুক্ত কিশোর পালিয়ে যায়।

পুলিশ সুপার আরও জানান, শিশুটিকে রক্তাক্ত অবস্থায় বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। শিশুটির পিতা বাদী হয়ে হবিগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর সোমবার অভিযুক্ত কিশোরকে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা বিরাট এলাকা থেকে আটক করে পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD