মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১২ অপরাহ্ন

শিরোনাম ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার
cloudservicebd.com

জকিগঞ্জে দুই লক্ষাধিক টাকার ফেনসিডিলসহ একজন আটক

FB IMG 1629638757712 - BD Sylhet News

বিডি সিলেট  :: সিলেটের জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের মৃত হারিছ আলীর পূত্র মাদক ব্যবসায়ী নজরুল ইসলামের বসতঘর থেকে দুই লক্ষাধিক টাকা মূল্যের ২০১ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী পরভীন বেগমকে মাদকসহ হাতেনাতে আটক করে পুলিশ।

সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম-এর তত্বাবধানে রোববার ২ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ থানার এসআই নুর জামাল-এর নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে মাদক ব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী পারভীন বেগমের দেখানো মতে বসতঘরের দক্ষিন কক্ষের খাটের নীচে পৃথক দু’টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ২০১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে পুলিশ উপস্থিত লোকজনের সামনে মাদকগুলো জব্দ করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী আটক পারভীন বেগম (৪০) কে আসামী করে মামলা দায়ের করেছে।

স্থানীয়রা জানান, মাদক ব্যবসায়ী নজরুল ইসলামের আয় উপার্জনের বৈধ কোন পেশা নেই। সে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে তার স্ত্রীর সহায়তায় দীর্ঘদিন যাবত পুলিশ ও বিজিবি সদস্যের চোঁখ ফাঁকি দিয়ে সীমান্তবর্তী দেশ ভারত থেকে ফেনসিডিল আমদানী করে স্থানীয়ভাবে বিক্রয় করে আসছে। নজরুল ইসলাম এলাকায় ফেনসিডিল বিক্রয় করায় এলাকার যুব সমাজ নেশাগ্রস্ত হয়ে ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। সে আইন শৃংখলা বাহিনীকে ধোকা দিতে প্রায়ই ফেনসিডিল ক্রয় বিক্রয়ের কাজে তার স্ত্রী পারভীন আক্তার ব্যবহার করে আসছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে জেলা পুলিশের জিরো টলারেন্স নীতি কার্যকরের অংশ হিসাবে নিয়মিত অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় রবিবার জকিগঞ্জ থেকে ২০১ বোতল ফেনসিডিলসহ একজন কে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার মূল হোতা পলাতক মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম গ্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD